শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যা বলেন তা করেন-এমপি আবু জাহির

  • আপডেট টাইম সোমবার, ২০ জুন, ২০২২
  • ১৭৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার \ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা যা বলেন তা করেন। পদ্মাসেতু নির্মাণ করে তিনি বহির্বিশ্বে বাংলাদেশের সক্ষমতা প্রমাণ করেছেন। বিএনপি জখন সারের দাবিতে আন্দোলনে নামা কৃষকদের গুলি করে হত্যা করেছিল; তখন শেখ হাসিনা বলেছিলেন আওয়ামী লীগ ক্ষমতায় এলে বিনামূল্যে সার-বীজ দেবেন, তাও তিনি প্রমাণ করেছেন। এখন দেশজুড়ে কৃষকগণ বিনামূল্যে সার-বীজ এবং মূল্যবান কৃষি যন্ত্রপাতি পাচ্ছেন।
হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি গতকাল বানিয়াচং উপজেলার ১৩নং মন্দরী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেছেন।
এমপি আবু জাহির আরও বলেন, আওয়ামী লীগ একটি বৃহৎ রাজনৈতিক সংগঠন। এখানে নেতৃত্বের প্রতিযোগিতা থাকা স্বাভাবিক। সম্মেলন আসলে নতুন-পুরাতনের মেলবন্ধন ঘটে। এ সময় তিনি দেশের মানুষের স্বার্থে আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিতে দলীয় নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকার নির্দেশনা দিয়েছেন।
সম্মেলনের উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমীর হোসেন মাস্টার। সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইদ্রিস মিয়া এবং সম্মেলন পরিচালনা করেছেন সাধারণ সম্পাদক জাহির মিয়া।
বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আব্দুল মজিদ খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, সহ-সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ সামছুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লুৎফুর রহমান তালুকদার, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, আইন বিষয়ক সম্পাদক ময়েজ উদ্দিন শরীফ রুয়েল, সদস্য অ্যাডভোকেট চৌধুরী আবু বকর সিদ্দিকী, বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, জেলা কৃষক লীগের সভাপতি হুমায়ুন কবীর রেজা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোস্তফা কামাল আজাদ রাসেল, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আঙ্গুর মিয়া প্রমুখ। সম্মেলনে বানিয়াচং উপজেলা ও মন্দরী ইউনিয়ন আওয়ামী লীগ এবং সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com