মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১২:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে ২ ডাকাতকে আটক করে পুলিশে দিয়েছে জনতা মাধবপুরে ৪০ লাখ টাকার ভারতীয় চুলসহ গ্রেপ্তার ২ শায়েস্তাগঞ্জে রেলের জায়গা দখলের অভিযোগে সাবেক কাউন্সিলরসহ ৩ জন আটক নবীগঞ্জে বন্যার্তদের পাশে হবিগঞ্জের পুলিশ সুপার এসএম মুরাদ আলি হবিগঞ্জ প্রেসক্লাবের অর্ধবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত নবীগঞ্জের বন্যার্ত পরিবারের মধ্যে যুক্তরাজ্য বিএনপি নেতা তানহা চৌধুরী তালহা’র পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণ অব্যাহত হবিগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ডে বন্যা দুর্গতদের মাঝে মেয়রের চাল বিতরণ নবীগঞ্জ পৌরসভায় বন্যায় আশ্রয় কেন্দ্র গুলোতে নগদ অর্থ বিতরণ নবীগঞ্জে রাজরানী সুভাসীনি বালিকা উচ্চ বিদ্যালয়ে বন্যার্তদের মাঝে খাদ্য বিতরণ মাধবপুরে দুর্ঘটনায় হাডল্যান্ড সিরামিক কর্মকর্তা নিহত

শচীন্দ্র কলেজের প্রতিষ্ঠাতা স্বর্গীয় শচীন্দ্র লাল সরকার এর ২য় মহাপ্রয়ান দিবসে শ্রদ্ধার্ঘ অর্পনসহ নানা অনুষ্ঠান

  • আপডেট টাইম সোমবার, ২৩ মে, ২০২২
  • ২৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শচীন্দ্র কলেজসহ অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা বিশিষ্ট সমাজসেবক, দানবীর, শিক্ষানুরাগী ও কর্মবীর স্বর্গীয় শচীন্দ্র লাল সরকার এর ২য় মহাপ্রয়াণ দিবস ছিল ২২ মে। দিবসটিকে বিনম্র শ্রদ্ধা ও মর্যাদায় পালন করে শচীন্দ্র কলেজ। গতকাল রবিবার সকালে শচীন্দ্র কলেজ প্রাঙ্গনে শচীন্দ্র লাল সরকারের ভাষ্কর্যের বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানানো হয়। উক্ত শ্রদ্ধার্ঘ অনুষ্ঠানে কলেজের গভর্ণিং বডির সভাপতি মো. শরীফ উল্লাহ, অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মো.হাবিবুর রহমানসহ কলেজের সকল শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
দুপুরে শচীন্দ্র কলেজ মসজিদে শচীন্দ্র লাল সরকার এর বিদেহী আত্মার শান্তি কামনায় দোয়া মোনাজাত এবং সন্ধ্যায় শহরের ইসকন মন্দিরে প্রার্থনা করা হয়।
পরে স্বর্গীয় শচীন্দ্র লাল সরকার এর বাসভবনে গিয়ে প্রতিষ্ঠানটির সভাপতি ও অধ্যক্ষসহ শিক্ষক কর্মচারীগন প্রতিষ্ঠাতার সহধর্মিণীর সাথে কিছুক্ষণ সময় অতিবাহিত করেন এবং প্রতিষ্ঠাতার মহাপ্রয়ানে সমবেদনা জানান। সেই সাথে শচীন্দ্র লাল সরকার এর জীবন ও কর্মের উপর সপ্তাহ ব্যাপী অনুষ্ঠানমালার আয়োজন করছে প্রতিষ্ঠানটি। অনুষ্ঠানমালার মধ্যে রয়েছে মসজিদ এবং মন্দিরে দোয়া ও প্রার্থনাসহ দরিদ্র মানুষদের ভোজনের ব্যবস্থা, চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা, আলোকচিত্র প্রদর্শনী এবং স্বরণসভার আয়োজন। ৭ দিন ব্যাপি অনুষ্ঠানমালার শেষ দিন কলেজ প্রাঙ্গনে ৩০ মে স্মরণসভায় উপস্থিত থাকবেন আজমিরীগঞ্জ বানিয়াচং আসনের সাংসদ এডঃ আব্দুল মজিদ খানসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। উল্লেখ্য, ২০২০ সালের ২২ মে শচীন্দ্র কলেজের প্রতিষ্ঠাতা শচীন্দ্র লাল সরকার দেহত্যাগ করেন।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com