মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১১:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে ২ ডাকাতকে আটক করে পুলিশে দিয়েছে জনতা মাধবপুরে ৪০ লাখ টাকার ভারতীয় চুলসহ গ্রেপ্তার ২ শায়েস্তাগঞ্জে রেলের জায়গা দখলের অভিযোগে সাবেক কাউন্সিলরসহ ৩ জন আটক নবীগঞ্জে বন্যার্তদের পাশে হবিগঞ্জের পুলিশ সুপার এসএম মুরাদ আলি হবিগঞ্জ প্রেসক্লাবের অর্ধবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত নবীগঞ্জের বন্যার্ত পরিবারের মধ্যে যুক্তরাজ্য বিএনপি নেতা তানহা চৌধুরী তালহা’র পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণ অব্যাহত হবিগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ডে বন্যা দুর্গতদের মাঝে মেয়রের চাল বিতরণ নবীগঞ্জ পৌরসভায় বন্যায় আশ্রয় কেন্দ্র গুলোতে নগদ অর্থ বিতরণ নবীগঞ্জে রাজরানী সুভাসীনি বালিকা উচ্চ বিদ্যালয়ে বন্যার্তদের মাঝে খাদ্য বিতরণ মাধবপুরে দুর্ঘটনায় হাডল্যান্ড সিরামিক কর্মকর্তা নিহত

ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধনীতে এমপি আবু জাহির ॥ বঙ্গবন্ধু সারাজীবন বাঙালি জাতির জন্য ত্যাগ স্বীকার করেছেন

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৭ মে, ২০২২
  • ১৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তাঁর সারাজীবন বাঙালি জাতির জন্য ত্যাগ স্বীকার করে গেছেন। তিনি আমাদেরকে স্বাধীন বাংলাদেশ উপহার দিয়েছেন। সেই ধারাবাহিকতায় আজকে বাঙালি জাতি বিশ্বে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। স্বাধীনতা বিরোধীরা যদি তাঁকে সপরিবারে হত্যা না করতো তাহলে বাংলাদেশ এতদিনে আরও অনেক বেশি এগিয়ে যেত। তিনি গতকাল সোমবার বিকেলে হবিগঞ্জ জালাল স্টেডিয়ামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট, বালক (অনুর্ধ্ব-১৭)-২০২২ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। এমপি আবু জাহির আরও বলেন, খেলাধূলা তরুণ সমাজকে মাদকসহ সবধরণের খারাপ কাজ থেকে দূরে রাখে। একজন খেলোয়াড় একটি এলাকা তথা পুরো জাতিকে সম্মানিত করতে পারে। এ সময় তিনি উপস্থিত তরুণ সমাজকে খেলাধূলার পাশাপাশি সঠিকভাবে লেখাপড়ার জন্য আহবান জানিয়েছেন। উদ্বোধনী খেলায় ১-০ গোলে গোপায়া ইউনিয়নকে পরাজিত করে রিচি ইউনিয়ন। দ্বিতীয় ট্রাইবেকারে ৪-২ গোলে নিজামপুর ইউনিয়নে হারিয়ে বিজয়ী হয়েছে লস্করপুর ইউনিয়ন। এর আগে অনুষ্ঠানের প্রধান অতিথি বেলুন উড়িয়ে টুর্ণামেন্টের উদ্বোধন করেন। পরে তিনিসহ অতিথিবৃন্দ খেলোয়াড়দের সঙ্গে পরিচিত হন।
উদ্বোধনী অনুষ্ঠানে হবিগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজরাতুন নাঈমের সভাপতিত্বে ও সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফেরদৌস আহমেদে পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ রফিকুল ইসলাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইয়াছিন আরাফাত রানা, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ বদরুল আলম, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আব্দুর রহমান, হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থা যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুজ্জামান হিরাজ, জেলা ফুটবল এসোসিয়েশন সদস্য আব্দুল হান্নান, এসএম আব্দুর রউফ মাসুক, রিচি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহিম, গোপায়া ইউপি চেয়ারম্যান আব্দুল মন্নান, লস্করপুর ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান হিরো প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com