শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জে জেলা প্রশাসক ২য় বিভাগ ক্রিকেট লীগে চ্যাম্পিয়ন ফিদা ক্রিকেট ক্লাব

  • আপডেট টাইম সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
  • ১৬১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে জেলা প্রশাসক ২য় বিভাগ ক্রিকেট লীগে চ্যাম্পিয়ন হয়েছে ফিদা ক্রিকেট কাব। হবিগঞ্জ আধুনিক স্টেডিয়ামে রবিবার ফাইনাল খেলায় তারা ৬ রানে উদীয়মান ক্রিকেট ক্লাবকে পরাজিত করে।
টসে জয়লাভ করে প্রথমে ব্যাটিং করতে নেমে নির্ধারিত ২১ ওভারে ৮উইকেটে ১৪৫ রান সংগ্রহ করে। দলের পক্ষে মোজাম্মিল সর্বোচ্চ ৭২ রান সংগ্রহ করে। জবাবে উদীয়মান ক্রিকেট ক্লাব নির্ধারিত ২১ ওভারে ৮ উইকেটে ১৩৯ রান সংগ্রহ করে। উদীয়মানের ফেরদৌস ৫১ রান সংগ্রহ করে। ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হন বিজয়ী দলের মোজাম্মিল। খেলা শেষে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান। জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এডভোকেট আলমগীর চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতির নব নির্বাচিত সাধারন সম্পাদক এডভোকেট আব্দুল মোছাব্বির বকুল, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক বদরুল আলম ও স্পন্সর আলমগীর আলম। ক্রিকেট কমিটির সাধারন সম্পাদক মঈন উদ্দিন তালুকদার সাচ্চর সঞ্চালনায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি শড়খ শুভ্র রায়, এডভোকেট শাহ ফখরুজ্জামান, যুগ্ম-সাধারন সম্পাদক মহিউদ্দিন চৌধুরী পারভেজ, রাসেল চৌধুরী, কোষাধ্যক্ষ হুমায়ুন কবির চৌধুরী শাহেদ,সদস্য এডভোকেট বিভৎসু চক্রবর্ত্তী বিভু, জসিম উদ্দিন আহমেদ সুজন ও সাবেক সদস্য আব্দুল মোতালিব মমরাজ। পরে প্রধান অতিথি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে ও জমিলা এ্যাগ্রো ফার্মের পৃষ্টপোষকতায় লীগে ২০টি দল অংশ নেয়।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com