মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

বানিয়াচংয়ে যুবক খুনের মামলায় ৬ আসামী রিমান্ডে

  • আপডেট টাইম সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
  • ১৫৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং উপজেলার দত্তপাড়া গ্রামে ভাঙ্গারীর মালামাল নিয়ে বিরোধকে কেন্দ্র করে মোশাহিদ মিয়া (২২) নামে এক যুবককে খুনের ঘটনায় দায়েরকৃত মামলায় গ্রেফতারকৃত ৬ আসামীকে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। গতকাল রবিবার দুপুরে হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সুলতান উদ্দিন প্রধান এই রিমান্ড মঞ্জুর করেন। যাদের বিরুদ্ধে রিমান্ড মঞ্জুর তারা হল দত্তপাড়া গ্রামের বিলাল মিয়া, দুলাল মিয়া, সোহেল মিয়া, মালেক মিয়া, মফিজ উদ্দিন ও শাকিল মিয়া।
আদালত সূত্রে জানা যায়, দত্তপাড়া গ্রামের কাদির মিয়ার হবিগঞ্জ শহরের শ্মষানঘাট ভাঙারীর দোকান আছে। এই দোকানে সবুর মিয়ার পক্ষের হাফিজুল মিয়া কর্মচারী হিসাবে কাজ করে। হাফিজুল মালিকের অগোচরে দোকান থেকে কিছু ভাঙারী মালামাল সড়িয়ো ফেলে। এই বিষয় নিয়ে সবুর মিয়া এবং দুলাল মিয়ার পক্ষে বিরোধ ও মন মালিন সৃষ্টি হয়। সেই বিরোধের জের ধরে ১০ এপ্রিল দুপুরে উভয়পক্ষ দত্তপুর বেরীবাধে এসে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে মোশাহিদ মিয়া নিহত হয় এবং উভয় পক্ষের অন্তত ৩০ জন আহত হয়। এ ঘটনায় নিহত মোশাহিদ মিয়ার পিতা সবুর মিয়া বানিয়াচং থানায় ১৬ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। ঘটনার দিনই উপরোক্ত ৬ আসামীকে ব্রাক্ষণবাড়িয়ার নাছিরনগর উপজেলা থেকে গ্রেফতার করে পুলিশ। পরে তাদের বিরুদ্ধে ৫দিনের রিমান্ড প্রার্থনা করা হলে দীর্ঘ শুনানী শেষে আদালত সবার বিরুদ্ধে ১দিনের রিমান্ড মঞ্জুর করেন। বাদী পক্ষের আইনজীবী এডভোকেট শাহ ফখরুজ্জামান জানান, এই রিমান্ড মঞ্জুর হওয়ায় মামলার তদন্তকারী কর্মকর্তা হত্যায় ব্যবহৃত অস্ত্র উদ্ধার এবং মামলার রহস্য উদঘাটনে ভূমিকা রাখবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com