শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে জেলা আওয়ামীলীগের আলোচনা সভা

  • আপডেট টাইম মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২
  • ১৯১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মো. আবু জাহির এমপি বলেছেন, ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণই ছিল বাঙ্গীলা জাতীর মুক্তির সনদ। স্বাধীনতা বিরোধীরা বঙ্গবন্ধুকে স্ব-পরিবারে হত্যার পাশাপাশি তার সেই ঐতিহাসিক ভাষণটি আড়াল করতে চেষ্টা করেছিল। স্বাধীনতার ইতিহাসকে বিকৃতি করার চেষ্টা করা হয়েছিল। কিন্তু সত্যকে লুকিয়ে রাখা যায়না বলেই আজ ৭ই মার্চের ভাষণ হয়েছে বিশ্ব ঐতিহ্য। জয়বাংলা শ্লোগান হয়েছে জাতীয় শ্লোগান।
গতকাল সোমবার সন্ধ্যায় দলীয় কার্যালয়ে জেলা আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে আলোচনা সভায় সভাপতির বক্তৃতায় তিনি একথা বলেন। তিনি আরও বলেন, বিএনপি আগামী নির্বাচনে যাবে না বলে ঘোষণা দিয়ে সেই নির্বাচন প্রতিহত করার ষড়যন্ত্র করছে। আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখানোর সুযোগ নেই। আওয়ামী লীগ বানের জলে ভেসে আসে নাই। বিএনপির কোন আন্দোলন সফল হবে না। কারন তাদের আন্দোলনে জনগনের সম্পৃক্ততা নেই। হবিগঞ্জে আগামী ১৫ মার্চ আওয়ামী লীগের যে প্রতিনিধি সমাবেশ হবে সেখানে দলকে আরও চাঙ্গা ও সুসংগঠিত করার কৌশল গ্রহণ করে বিএনপির আন্দোলন মোকাবেলার প্রস্তুতি গ্রহণ করা হবে। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ আলমগীর চৌধুরীর সঞ্চালায় আলোচনায় অংশ নেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি, এডভোকেট সিরাজুল হক চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী টিপু, এডভোকেট আবুল ফজল, সজিব আলী অ্যাডভোকেট আফীল উদ্দিন, ডাঃ. অসিত রঞ্জন দাস, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট লুৎফুর রহমান তালুকদার, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীমসহ নেতৃবৃন্দ। এর আগে ৭ই মার্চ উপলক্ষে সোমবার সকালে দলীয় কার্যালয়ের সামনে জাতির।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com