বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

ফেসবুকে ইসলাম ধর্ম নিয়ে কটুক্তি করায় শায়েস্তাগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি প্রসেনজিৎকে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ

  • আপডেট টাইম শনিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৬৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ভারতে কর্ণাটকে মুসলিম ছাত্রী মুসকানকে কেন্দ্র করে ইসলাম নিয়ে ফেসবুকে উৎসকানিমুলক বক্তব্য পোষ্ট করায় শায়েস্তাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রসেনজিৎ চন্দ্র দেবের গ্রেফতার দাবিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বক্তারা প্রসেনজিৎকে ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতারের দাবি জানিয়েছেন।
গতকাল শুক্রবার (১১ ফেব্রুয়ারী) জুম্মা নামাজের পরে শায়েস্তাগঞ্জের বিভিন্ন মসজিদ থেকে শত শত মুসল্লি প্রসেনজিৎকে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল করে রেলওয়ে পার্কিংয়ে মিলিত হন। এ সময় বক্তারা বলেন, ইসলাম ধর্ম কে নিয়ে কুটক্তি করে কেউই রেহাই পায়নি। যারাই করেছে তাদেরকে শাস্তির আওতায় আনা হয়েছে। প্রসেনজিৎকেও আইনের আওতায় আনার দাবি জানান।
খবর পেয়ে উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিনহাজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজা আক্তার শিমুল, শায়েস্তাগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেবসহ একদল পুলিশ ঘটনাস্থলে ছুটে আসেন।
এসময় বিক্ষোভকারীদের দাবীর প্রেক্ষিতে আগামী ২৪ ঘন্টার মধ্যে প্রসেনজিৎ কে গ্রেফতারের প্রশাসনের আশ্বাসের প্রেক্ষিতে বিক্ষোভ সাময়িক সময়ের জন্য স্থগিত করা হয়।
এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশীদ তালুকদার ইকবাল বলেন, ব্যক্তির দোষের কারনে দল এর দায়ভার নেবে না। প্রসেনজিতের বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেওয়ার জন্য জেলা আওয়ামী লীগের সভাপতি এমপি আবু জাহির নির্দেশ দিয়েছেন।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিনহাজুল ইসলাম বলেন, অতিশীঘ্রই দোষীব্যক্তির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।
অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজা আক্তার শিমুল বলেন, গতরাত থেকে তাকে ধরতে পুলিশ কাজ করছে। আমার তাকে খুজছি। তার মোবাইল নম্বর ট্যাকিং করে জানতে পারি সে সিলেটে অবস্থান করছে। আমরা আমাদের টিম সিলেটে পাঠিয়েছি। আশা করি শীঘ্রই তাকে আমরা ধরতে সক্ষম হবো। তিনি সকলকে শান্ত থেকে সম্প্রীতি বজায় রাখার অনুরোধ জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com