বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালের ল্যাব টেকনিশিয়ান সাইফুলকে শহরের টাউন হল রোডে প্রকাশ্যে হত্যা

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ২২৬ বা পড়া হয়েছে

রাহীম আহমেদ ॥ ২৫০ শয্যা হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালের মেডিকেল টেকনোলজিস্ট সাইফুল ইসলাম লালনকে (২৫) কে প্রকাশ্যে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল মঙ্গলবার বেলা প্রায় ২টার দিকে শহরের টাউন হল রোড এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।
সূত্রে জানা যায়, লালন উপজেলার বহরা ইউনিয়নের শিবনগর গ্রামের নজরুল ইসলাম নান্নু মাস্টারের ছেলে। দেড় বছর আগে সদর হাসপাতালে চাকুরি হয়। এরপর থেকেই তিনি সততা ও নিষ্ঠার সাথে ব্লাড ব্যাংকে চাকুরি করে আসছেন। এদিকে তার সাথে যাওয়া ধর্ম মা মৃত্যু ঘোষনার পর থেকেই আত্মগোপন করেছেন। পুলিশ ঘটনাস্থল এলাকার সিসি ক্যামেরার ফুটেজ দেখে প্রকৃত অপরাধিকে খুজে বের করার চেষ্ঠা চালিয়ে যাচ্ছে। ফুটেজে দু’যুবক সাইফুলকে আঘাত করতে দেখা গেছে। এমনকি একজন মহিলাও দাড়ানো ছিল। পুরো বিষয়টি নিয়ে সন্দেহের সৃষ্টি হয়েছে। কেউ বলছে, প্রেম সংঘটিত কারণে এ ঘটনা ঘটতে পারে বলে ধারণা তাদের। বিষয়গুলো নিয়ে ধু¤্রজাল সৃষ্টি হয়েছে। তবে পুলিশ বলছে বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। অচিরেই প্রকৃত খুনীদের গ্রেফতার করে খুনের রহস্য উন্মোচন করা হবে।
স্থানীয়রা জানান, দুপুরে শহরের টাউন হল এলাকায় সাইফুল ইসলামকে প্রকাশ্যে একদল দুর্বৃত্ত কুপিয়ে গুরুতর আহত করে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে হবিগঞ্জ সদর হাসপাতালে পরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে বিকেল ৫টার দিকে তার মৃত্যু হয়। খবরটি হবিগঞ্জ শহরে পৌঁছুলে তার সহকর্মীরা কান্নায় ভেঙে পড়েন। তড়িগড়ি করে তারা প্রতিবাদ সভা ডাকেন। সিলেট কতোয়ালী থানা পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে মর্গে প্রেরণ করে। আজ বুধবার ময়নাতদন্ত শেষে লাশ হবিগঞ্জ নিয়ে আসা হবে।
বিষয়টি নিশ্চিত করেছেন সদর আধুনিক হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মোঃ মমিন উদ্দিন। তিনি জানান, সাইফুল ইসলাম গত বছর হবিগঞ্জ সদর আধুনকি হাসপাতালে যোগদান করেন। এটিই তার চাকরির প্রথম কর্মস্থল। তিনি খুবই ভাল এবং দায়িত্বশীল ছিলেন। এখানে যত করোনার সিম্পল কালেকশন হয়েছে তার অধিকাংশই তিনি করেছেন। তা অন্তত কয়েক হাজার হবে। শুনেছি সকালে করোনার সিম্পল কালেকশনে দেরি হওয়া নিয়ে কারও সাথে কথা কাটাকাটি হয়। এ নিয়ে দুপুরে দুর্বৃত্তরা মাথায় রক্তাক্ত জখম করে। মাথায় প্রচুর আঘাত করা হয়। তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। আশংকাজনক অবস্থায় তাকে সিলেট প্রেরণ করা হলে সেখানে সন্ধ্যায় তিনি মারা যান। তিনি বলেন, সাইফুল মাথার আঘাতের কারণেই মারা গেছেন এটি অনেকটাই নিশ্চিত।
মেডিকেল টেকনোলজিস্ট বিভাগের প্রধান ইমতিয়াজ আহমেদ তুহিন জানান, শুনেছি কারও একজনের সাথে সকালে সেম্পল কালেকশন নিয়ে ঝগড়া হয়েছে। কিন্তু তিনি ঝগড়া করার মতো লোক নন। এর জের ধরেই যে এত বড় ঘটনা ঘটে যাবে তা বলা দুষ্কর। তিনি বলেন, এর জের ধরে টাউন হল রোডে দুর্বৃত্তরা তাকে মারাত্মক ভাবে জখম করে। এতে তিনি মারা যান। আহত সাইফুলকে তার ধর্ম মা এম্বুলেন্সে করে সিলেট নিয়ে যান এবং সেখানে যাবার পর ডাক্তার মৃত ঘোষনা করলে তার দুটি মোবাইল ফোন ও মানিব্যাগে রক্ষিত টাকা লাশের পাশে রেখে তিনি পালিয়ে যান।
এ বিষয়ে হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাসুক আলী বলেন, ঘটনাস্থলের সিসি টিভির ফুটেজে হামলাকারীদের দেখা যাচ্ছে। পুলিশ সিসি টিভির ফুটেজ সংগ্রহ করেছে। সিসি টিভির ফুটেজ দেখে হামলাকারীদের শনাক্তের চেষ্টা করা হচ্ছে। আশা করি দ্রুত সময়ের মধ্যেই হামলাকারীদের গ্রেফতার করা সম্ভব হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com