শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জ পৌরসভার ৫ দিন ব্যাপী কর সেবা সপ্তাহের ২য় দিন আজ

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ২৮৯ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী গতকাল ২৬ সেপ্টেম্বর ২০২১ রোজ রবিবার সকাল ১০ ঘটিকায় পৌরসভার কনফারেন্স রুমে ৫ দিন ব্যাপী ‘পৌরকর সেবা সপ্তাহ ২০২১’ শুভ উদ্বোধন করেছেন। ‘নবীগঞ্জ পৌরসভাকে করতে স্বনির্ভর/ আমরা সবাই দেবো কর।’ -এই শ্লোগানকে প্রতিপাদ্য করে নবীগঞ্জ পৌরসভার উদ্যোগে ‘পৌরকর সেবা সপ্তাহ ২০২১’ এর আজ ২য় দিন। পৌর নাগরিকবৃন্দ স্বতঃস্ফূর্তভাবে পৌরকর প্রদান করায় মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী বলেন, ‘ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে পৌরকর সেবা সপ্তাহ ২০২১’ উদযাপিত হচ্ছে। আমি আশা করবো, এখনও যারা পৌরকর পরিশোধ করেননি তারাও আগামী ৩০ সেপ্টেম্বর এর মধ্যে পৌরকর প্রদান করে নবীগঞ্জ পৌরসভার অগ্রযাত্রা অব্যাহত রাখবেন।’ পৌরকর সেবা সপ্তাহকে সফল ও সার্থক করতে যেসব পৌরকরদাতা পৌরকর প্রদান করে আকর্ষণীয় পুরস্কার ও সম্মাননা সনদ গ্রহণ করছেন তিনি তাদের কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান তিনি। উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত পৌরকর সেবা সপ্তাহের আজ ২য় দিনে উপস্থিত ছিলেন নবীগঞ্জ পৌরসভার প্যানেল প্যানেল মেয়র-৩ ফারজানা মিলন পারুল, সংরক্ষিত কাউন্সিলর পূর্ণিমা রানী দাশ ও সৈয়দা নাসিমা বেগম, ৭নং ওয়ার্ড কাউন্সিলর মো. কবির মিয়া, ৫ নং ওয়ার্ড কাউন্সিলর লুৎফর রহমান মাখন, ৯ নং ওয়ার্ড কাউন্সিলর মো. ফজল আহমদ চৌধুরী, ১ নং ওয়ার্ড কাউন্সিলর মো. জাকির হোসেন, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর মো. নানু মিয়া, উত্তরা ব্যাংক কর্মকর্তা আল-আমিন, পৌরসভার সহকারী প্রকৌশলী ও সচিব (ভারপ্রাপ্ত) ভবি মজুমদার, হিসাবরক্ষণ কর্মকর্তা শেখ মো. জালাল উদ্দিন উপসহকারী প্রকৌশলী মো. শহিদুল হক ও অরুণ চন্দ্র দাস, প্রশাসনিক কর্মকর্তা তপন কুমার চন্দ, স্যানেটারি ইন্সপেক্টর সুকেশ চক্রবর্ত্তী, কর আদায়কারী আলহাজ্ব ইকবাল আহমেদ, সাটলিপিকার সুরঞ্জিত দাশ, সহকারী কর আদায়কারী পৃথ্বীশ চক্রবর্ত্তী, সহকারী এসেসর উমা বণিক, কার্য সহকারী আবু মুসা, টিকাদান সুপারভাইজার এলেমান আহমেদ চৌধুরী ও বনানী দাশ, হিসাব সহকারী জুয়েল চৌধুরী, নিম্নমান সহকারী কাম মুদ্রাক্ষরিক দীপংকর সরকার, নবীগঞ্জ পৌর আইডিয়াল স্কুলের শিক্ষক রতন কিশোর রায় ও ইকবাল হোসাইন-সহ পৌরসভার কর্মকর্তা কর্মচারীবৃন্দ, পৌর করদাতাবৃন্দ ও সুধীবৃন্দ।
উল্লেখ্য, করদাতাদের উৎসাহিত করতে ১০ রিবেট সুবিধাসহ সম্মানীত করদাতা প্রত্যেকের জন্য রয়েছে একটি আকর্ষণীয় পুরস্কার ও সম্মাননা সনদ।
‘পৌরকর সেবা সপ্তাহ ২০২১’ এর আজ ২য় দিনেও সম্মানিত পৌরকরদাতারা স্বতঃস্ফূর্তভাবে পৌরকর প্রদান করেছেন। আগামী ৩০ সেপ্টেম্বর /২০২১ পর্যন্ত ‘পৌরকর সেবা সপ্তাহ’ চলমান থাকবে বলে জানান পৌর কর্তৃপক্ষ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com