বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

লাখাইয়ের হাওরে নববধূকে গণধর্ষণের ঘটনায় রাঙ্গামাটি দুর্গম নালিয়ার ছড় থেকে আরও ৩ জন গ্রেপ্তার

  • আপডেট টাইম মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ২৮৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ লাখাইয়ের টিক্কাপুর হাওরে নববধূকে গণধর্ষণের ঘটনায় আরও ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রোববার (৫ সেপ্টেম্বর) রাঙামাটি থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, জুয়েল মিয়া, হৃদয় ও সুজাত। তারা সকলেই প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে বলে জানিয়েছেন পুলিশ সুপার এসএম মুরাদ আলি। সোমবার (৬ সেপ্টেম্বর) বেলা ৩টায় এক সংবাদ সম্মেলনে তিনি এ তথ্য জানান। এদিকে, এ মামলায় সোলায়মান হোসেন রনি ও শুভ মিয়ার ২ দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত। (৬ সেপ্টেম্বর) দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আসমা বেগম তাদের রিমান্ড মঞ্জুর করেন। সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, তথ্য প্রযুক্তির মাধ্যমে পুলিশ রাঙ্গামাটি জেলার দুর্গম নালিয়ার ছড় থেকে তাদেরকে গ্রেফতার করেছে। গ্রেফতারের পর পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত থাকার কথা তারা স্বীকার করেছে বলেও পুলিশ সুপার জানিয়েছেন। তারা ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলো বলে পুলিশ জানায়। উল্লেখ্য, গত ২৫ আগস্ট উপজেলার মোড়াকরি গ্রামের এক যুবক তার নববধূকে নিয়ে টিক্কা হাওরে ঘুরতে যান। হাওরের মাঝখানে যাওয়া মাত্রই একই গ্রামের মুছা মিয়ার নেতৃত্বে ৮ জন যুবক তাদের নৌকায় উঠে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে।
পরে নির্জন স্থানে নিয়ে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে পালাক্রমে ধর্ষণ ও ভিডিও ধারণ করে। বিষয়টি কাউকে জানালে ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়া হবে বলে হুমকি দেয়। এসময় ৯ লাখ টাকাও দাবি করে তারা। ঘটনার পর স্বামী-স্ত্রী ভয়ে বিষয়টি গোপন রাখেন। গত বুধবার (১ সেপ্টেম্বর) স্ত্রীর শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন স্বামী। এরপর বৃহস্পতিবার হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করেন। গত শুক্রবার (৩ সেপ্টেম্বর) আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে মামলার ২ নম্বর আসামী মিঠু মিয়া।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com