বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ও হাইওয়ে সহকারী পুলিশ সুপারগণের সাথে তাসনুভা-শামীম ফাউন্ডেশনের প্রতিনিধিবৃন্দের সাক্ষাৎ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৬০ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ গতকাল সিলেট রেঞ্জের অতিরক্তি ডিআইজি জয়দেব কুমার ভদ্র বিপিএম এর সাথে সৌজন্যে সাক্ষাৎ করেন তাসনুভা শামীম ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সুমন আহমেদ রাজু আলী, সহ-সভাপতি শাহিন মিয়া, আইন বিষয়ক সম্পাদক এডঃ সেলিম, সিলেট বিভাগের প্রতিনিধি কাজল আহমেদ প্রমুখ।
এ সময় জয়দেব কুমার ভদ্র তাসনুভা শামীম ফাউন্ডেশনের কার্যক্রমের ভূয়সি প্রসংশা করে বলেন, শুরু থেকে এখন পর্যন্ত তাসনুভা-শামীম ফাউন্ডেশন গরিব অসহায়, প্রতিবন্ধীর জন্য কাজ করে যাচ্ছে। এই কাজ গুলো ভবিষ্যতেও চলমান রাখার জন্য তিনি আহ্বান জানান। এতে তিনি তাসনুভা-শামীম ফাউন্ডেশনকে সহযোগিতার আশ্বাস দেন। পরে এএসপি শেখ মাসুদ করিমের সাথে সাক্ষাৎ করলে তিনিও ফাউন্ডেশনের কার্যক্রমের প্রশংসা করেন এবং তিনিও এই ফাউন্ডেশনের হয়ে কাজ করবেন বলে ব্যক্ত করেন। এর পরে এএসপি ফাউন্ডেশনের চেয়ারম্যান সাগর আহমেদ শামীম এর মঙ্গল কামনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com