বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই ॥ অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হুরগাও গ্রামে হারুন হত্যাকাণ্ড ॥ ৭ জনের ফাঁসি ও ১০ জনের যাবজ্জীবন গ্রিসে প্রবেশের সময় সীমান্তে নবীগঞ্জের এক যুবকের মৃত্যু নির্বাচন কমিশনকে স্বাধীন করে দেওয়া হয়েছে-এমপি আবু জাহির শায়েস্তাগঞ্জে স্কুলছাত্র হত্যা মামলায় সিলেটের আদালতে ৩ জনের মৃত্যুদণ্ড জেলা পরিষদ চেয়ারম্যানকে লাখাই সরকারি কলেজের ফুলেল শুভেচ্ছা মহাসড়কের বাহুবলে পিকআপ-ট্রাক সংঘর্ষে দুইজন নিহত ॥ আহত ১০ বানিয়াচঙ্গে বিনামূল্যে সার ও বীজ বিতরণ ॥ বাবার মত মানুষের সেবা করে যেতে চাই-এমপি রুয়েল গ্রিসে বাংলা বর্ষবরণ উৎসবে বাঙালি সাজে বিদেশিরা লাখাইয়ে ইয়াবা ও টাকাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

আজ থেকে আতাউর রহমান সেলিমের প্রচারণায় নামবে জেলা যুবলীগের সকল ইউনিট নেতৃবৃন্দ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ২১৮ বা পড়া হয়েছে

 

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত মেয়র প্রার্থী আতাউর রহমান সেলিমের পক্ষে প্রচারণায় অংশ নিতে ঐক্যবদ্ধ জেলা যুবলীগের নয় উপজেলা ও ছয়টি পৌর কমিটি। গতকাল বুধবার বিকেলে রেড ক্রিসেন্ট কার্যালয়ে সকল ইউনিটের নেতৃবৃন্দ এক সমন্বয় সভায় মিলিত হন। এতে সকল ইউনিট একযুগে কাজ করে নৌকার জয় নিশ্চিতের দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
আগামীকাল থেকে হবিগঞ্জ পৌরসভার নয়টি ওয়ার্ডে সুশৃংখলভাবে তারা প্রচরণায় নামবেন। কর্মসূচিতে থাকবে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে বর্তমান সরকারের ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরা ও এ উন্নয়ন অব্যাহতের জন্য হবিগঞ্জ পৌর নির্বাচনে জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিমের জন্য নৌকায় ভোট প্রার্থনা। সভায় সভাপতিত্ব করেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরী। বক্তব্য রাখেন মেয়র প্রার্থী ও জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম, নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক ফজলুল হক চৌধুরী সেলিম, চুনারুঘাট উপজেলা যুবলীগের সভাপতি লুৎফুর রহমান চৌধুরী, মাধবপুর উপজেলা যুবলীগের সভাপতি ইউপি চেয়ারম্যান ফারুক পাঠান, বানিয়াচং উপজেলা যুবলীগের সভাপতি ইউপি চেয়ারম্যান রেখাছ মিয়া, বাহুবল উপজেলা যুবলীগের আহবায়ক সৈয়দ আব্দুল গফফার মিলাদ, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সাব্বির আহমেদ রনি, আজমিরীগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মমিনুর রহমান সজিব, মাধবপুর পৌর যুবলীগের আহবায়ক একরামুল আলম লেবু, চুনারুঘাট পৌর যুবলীগের আহবায়ক অ্যাডভোকেট নাজমুল হোসেন বকুল প্রমুখ।
সভায় জেলা যুবলীগের নেতৃবৃন্দসহ সবকটি উপজেলা, পৌর যুবলীগের সভাপতি-সম্পাদক, আহবায়ক-যুগ্ম আহবায়কসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com