শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

হুমায়ুন কবীর রেজার বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার চায় জেলা কৃষকলীগ

  • আপডেট টাইম বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৫১ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও হবিগঞ্জ জেলা সভাপতি হুমায়ুন কবীর রেজা’র বিরুদ্ধে দায়ের করা মামলাকে মিথ্যা আখ্যায়িত করে দ্রুত এ মামলা প্রত্যাহারের দাবি জানানো হয়েছে। গতকাল মঙ্গলবার শহরের উমেদনগর এলাকায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে জেলা, বিভিন্ন উপজেলা ও পৌর কৃষক লীগের আয়োজনে এক প্রতিবাদ সভায় এ দাবি জানানো হয়। সভায় বক্তারা বলেন, হুমায়ুন কবীর রেজা হবিগঞ্জ জেলাজুড়ে কৃষক লীগকে সুসংগঠিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন কর্মী হিসাবে কাজ করে যাচ্ছেন। দীর্ঘদিন মক্রমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসাবেও সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। তিনি পরিচ্ছন্ন একজন রাজনীতিবীদ হিসেবে সর্বমহলে পরিচিত।
তাঁরা বলেন, হবিগঞ্জ-২ আসন থেকে গত জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেয়ার জন্য তিনি আওয়ামী লীগ দলীয় মনোনয়ন চেয়েছিলেন। নির্বাচনের আগে সংগঠনকে প্রতিটি প্রত্যন্ত এলাকায় পর্যন্ত সুসংগঠিত করেছেন। মনোনয়ন না পাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনিত প্রার্থীকে তিনি সমর্থন জানিয়েছেন এবং দলীয় প্রার্থীর পক্ষে কাজ করেছেন। তাঁর এমন রাজনৈতিক কর্মকান্ড জেলাজুড়ে প্রশংসিত। হুমায়ুন কবীর রেজা’র জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে ও রাজনৈতিকভাবে বেকায়দায় ফেলতে এ মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। মামলার পেছনে অদৃশ্য এক শক্তি কাজ করছে। দ্রুত এ মামলা প্রত্যাহার করতে হবে। অন্যথায় কৃষক লীগের প্রতিটি নেতাকর্মী রাজপথে আন্দোলনে নামবেন বলেও হুশিয়ারি উচ্চারণ করা হয়েছে। জেলা কৃষক লীগের সহ সভাপতি এসকে শাহীনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রউফ ও এসএম মাহফুজ, সাংগঠনিক সম্পাদক সঞ্জয় রায়, শামাল হোসেন, শেখ কাউছার, কৃষি বিষয়ক সম্পাদক চন্দন দাশ, সদস্য রাসেল পারভেজ, হবিগঞ্জ সদর উপজেলা কৃষক লীগের সভাপতি আক্তার হোসেন, হবিগঞ্জ পৌর কৃষক লীগের সভাপতি মনির আলম বাছির, বানিয়াচং উপজেলা কৃষক লীগের আহবায়ক কামাল হোসেন, সদস্য সচিব সামছুল হক সেবুল ঠাকুর, আজমিরীগঞ্জ উপজেলা কৃষক লীগের সভাপতি হিফজুর রহমান, নবীগঞ্জ উপজেলা কৃষক লীগের আহবায়ক অ্যাডভোকেট শাহনূর আলম ছানু, যুগ্ম আহবায়ক রেজা আহমেদ চৌধুরী, শামীমুর রহমান শামীম, ফরহাদুজ্জামান মুহিব, সোহেল আহমেদ, বাহুবল উপজেলা কৃষক লীগের আহবায়ক নূর হোসেন নূর, যুগ্ম আহবায়ক সোহেল আহমেদ, চুনারুঘাট উপজেলা কৃষক লীগের সভাপতি মজিবুর রহমান মুজিব, সাধারণ সম্পাদক শেখ জামাল, চুনারুঘাট পৌর কৃষক লীগের সভাপতি শামীম আহমেদ, সাধারণ সম্পাদক রহমত তালুকদার, মাধবপুর উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি রাসেল পারভেজ, মাধবপুর পৌর যুবলীগের আহবায়ক সুজন পাঠান, সদস্য সচিব শাহ খলিল, লাখাই উপজেলা কৃষক লীগের সভাপতি সোহেল লস্কর, সাধারণ সম্পাদক মোল্লা আলমগীর, শায়েস্তাগঞ্জ উপজেলা কৃষক লীগের আহবায়ক নূরুল ইসলাম স্বপন, যুগ্ম আহবায়ক লোকমান আহমেদ প্রমুখ। প্রতিবাদ সভায় হবিগঞ্জ জেলা, বিভিন্ন উপজেলা ও পৌর কৃষক লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com