শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে ১৭ কাউন্সিল প্রার্থী জামানত বাজেয়াপ্ত

  • আপডেট টাইম সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
  • ৩১৭ বা পড়া হয়েছে

ছনি চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ ১৬ জানুয়ারী অনুষ্ঠিত হয়েছে নবীগঞ্জ পৌরসভা নির্বাচন। নির্বাচনে সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৪৯জন প্রার্থীর মধ্যে ১৭ জন এর জামানত বাজেয়াপ্ত হয়েছে। এর মধ্যে সাধারণ কাউন্সিলর প্রার্থী ৩৭জনের মধ্যে ১৩ জন ও সংরক্ষিত মহিলা প্রার্থী ১২জনের মধ্যে ৪জন। নির্বাচন কমিশনের নিয়মানুযায়ী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী কোন প্রার্থী কাষ্টিং ভোটের ৮ ভাগের ১ভাগের কম ভোট পেলে তার জামানত বাজেয়াপ্ত হবে। সে অনুযায়ী নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডে ১৩৬৭ ভোট কাষ্ট হয়েছে। এ ওয়ার্ডে ৫জন প্রার্থী এটি.এম রুবেল মিয়া ৮১ ভোট পাওয়ায় তার জামানত বাজেয়াপ্ত হয়েছে। ৪নং ওয়ার্ডে ১৮০১ ভোট কাষ্ট হয়। এ ওয়ার্ডে ৩জন প্রার্থীর সমীরন দাশ ৩৩ ভোট পাওয়ায় তার জামানত বাজেয়াপ্ত হয়েছে। ৫নং ওয়ার্ডে ১৩৮৭ ভোট কাষ্ট হয়েছে। এ ওয়ার্ডে ৫জন প্রার্থীর মধ্যে মোঃ আমির হোসেন প্রাপ্ত ভোট ১৬, সুহেলুজ্জামান লিপ্টন প্রাপ্ত ভোট ২৯ এবং ইসমত আলী ১ ভোট পাওয়ায় তাদের জামানত বাজেয়াপ্ত হয়েছে। ৬নং ওয়ার্ডে ১৩২০ ভোট কাষ্ট হয়েছে। এ ওয়ার্ডে ৫ জন প্রার্থীর মধ্যে আল আমিন চৌধুরীর প্রাপ্ত ভোট ৩৯, মঈনুল ইসলাম চৌধুরীর প্রাপ্ত ভোট ১৪ এবং ইসলাম উদ্দিন চৌধুরী ৪৬ ভোট পাওয়ায় তাদের জামানত বাজেয়াপ্ত হয়েছে। ৭নং ওয়ার্ডে ১৬৫৬ ভোট কাষ্ট হয়েছে। এ ওয়ার্ডে ৩ প্রার্থীর মধ্যে ফখরুজ্জামান চৌধুরী বুলবুল ১৬ ভোট পাওয়ায় তার জামানত বাজেয়াপ্ত হয়েছে। ৮নং ওয়ার্ডে ১৪৪৪ ভোট কাষ্ট হয়েছে। এ ওয়ার্ডে ৪ প্রার্থীর মধ্যে আলমগীর হোসেন চৌধুরী ৬৬ ভোট পাওয়ায় জামানত বাজেয়াপ্ত হয়েছে। ৯নং ওয়ার্ডে ১৭২৫ ভোট কাষ্ট হয়েছে। এ ৬ জন প্রার্থীর মধ্যে শেখ শাহনূর আলম ছানু প্রাপ্ত ভোট ৮০, শাহ ফজলুল করিম প্রাপ্ত ভোট ১০ ও শাফি মিয়া তালুকদার ১০৬ ভোট পাওয়ায় তাদের জামানত বাজেয়াপ্ত হয়েছে।
সংরক্ষিত মহিলা কাউন্সিলর ওয়ার্ড নং-১ (১, ২ ও ৩নং ওয়ার্ড) এ ৪২৭৭ ভোট কাষ্ট হয়েছে। এ ওয়ার্ডে ৪জন প্রার্থীর মধ্যে শামেলা বেগম ৪৭২ ভোট ও মোছাঃ স্বপ্না বেগম ৩০৫ ভোট পাওয়ায় তাদের জামানত বাজেয়াপ্ত হয়েছে। ওয়ার্ড নং-২ (৪, ৫ ও ৬নং ওয়ার্ড) এ ভোট কাষ্ট হয়েছে ৪৩২৫ভোট। এ ওয়ার্ডে ৫জন প্রার্থীর মধ্যে মোছাঃ তৈয়মুন্নেছা ৫২৯ ভোট এবং রওশনারা বেগম ৪১৭ ভোট পাওয়ায় তাদের জামানত বাজেয়াপ্ত হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com