বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বানিয়াচংয়ে উৎসবমুখর পরিবেশে ভোট অনুষ্ঠিত ॥ বিশাল ব্যবধানে ইকবাল খান চেয়ারম্যান নির্বাচিত ॥ আশরাফ খান ও জাহানারা ভাইস চেয়ারম্যান নির্বাচিত আজমিরীগঞ্জে শান্তিপূর্নভাবে নির্বাচন অনুষ্ঠিত ॥ আলাউদ্দিন মিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত ॥ মিলোয়ার হোসেন ও রেফা আক্তার ভাইস চেয়ারম্যান নির্বাচিত শায়েস্তাগঞ্জে স্বামীর ছুরিকাঘাতে প্রাণ কোম্পানীর শ্রমিক নিহত নবীগঞ্জে ভাইস চেয়ারম্যান প্রার্থী গতি গোবিন্দ শহীদ পরিবারের সন্তান নন বলে অভিযোগ ॥ আমার দাদা, বাবা, ভাই মুক্তিযুদ্ধের সময় মারা যান-গতি গোবিন্দ জগন্নাথপুরে চুরি যাওয়া ৩টি টমটম নবীগঞ্জ থেকে উদ্ধার ॥ গ্রেফতার ৪ শায়েস্তানগর থেকে টমটম চুরির চেষ্টা ॥ আটক ২ হবিগঞ্জ রেড ক্রিসেন্টের বিশ্ব রেড ক্রস রেডক্রিসেন্ট দিবস উদযাপন নবীগঞ্জের হারভেস্টার নেত্রকোনায় ২৪ ঘন্টার মধ্যে ফেরত আনার নির্দেশ চুনারুঘাট সাতছড়ি জাতীয় উদ্যান সহ-ব্যবস্থাপনা কমিটি গঠন নবীগঞ্জে অভিনব কায়দায় বিনামুল্যে প্রাপ্ত সেচ মেশিন বিক্রি

শহরে বিপুল পরিমাণ টাকাসহ আটক জুয়াড়িদের বিরুদ্ধে তদন্ত শুরু

  • আপডেট টাইম মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ২৩৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের শায়েস্তানগর থেকে বিপুল পরিমাণ টাকাসহ জুয়াড়িদের আটকের ঘটনায় তদন্ত শুরু হয়েছে। হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মাহমুদুল হাসানের নেতৃত্বে এ তদন্ত কাজ সম্পন্ন করা হবে। এ ঘটনায় সদর থানার এসআই নয়ন মনি দেবকে অভিযুক্ত করা হয়। আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে হবিগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে এ তদন্ত কাজ চলবে।
প্রসঙ্গত, গত ৮ সেপ্টেম্বর গভীররাতে সদর থানার এসআই নয়ন মনি দেবসহ একদল পুলিশ শায়েস্তানগর এলাকার এক বাসায় অভিযান চালিয়ে সরঞ্জামসহ নগদ প্রায় ৭ লাখ ১৭ হাজার টাকাসহ জুয়াড়ি আটক করেন। কিন্তু মামলায় দেখানো হয় মাত্র ১৭ হাজার টাকা জব্দ করা হয়েছে। পত্রিকায় সংবাদসহ ডিএসবি, এনএসআই, ডিজিএফআইসহ গোয়েন্দা সংস্থা তদন্তের পর প্রতিবেদন দিলে প্রশাসনসহ সর্বত্র তোলপাড় হয় এবং পুলিশ প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে তদন্ত কার্যক্রমের অংশ হিসেবে জুয়াড়িদের স্বাক্ষি নেয়া হয়।
এর আগে ১৩ জুয়াড়িকে নোটিশ দিয়ে অফিসে আসার জন্য জানানো হয়। তারা হল, আব্দুর রহিম, আব্দুল মালেক, মেহের আলী, সুমন মিয়া, রুবেল মিয়া, সাইফুর রহমান, মেহেদি হাসান, আব্দুল আলী, মামুন মিয়া, শিপন মিয়া, আওয়াল মিয়া-১, আওয়াল মিয়া-২, সফিক মিয়া। উল্লেখিতরাও আজ তদন্তের সময় স্বাক্ষি দেয়ার জন্য উপস্থিত থাকবেন বলে জানা গেছে। বিষয়টি নিশ্চিত করেন পুলিশের এক উর্ধ্বতন কর্মকর্তা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com