মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন

হবিগঞ্জ পৌর এলাকার ৩৫ পূজামন্ডপে অনুদান বিতরণ

  • আপডেট টাইম শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০
  • ৩৬৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ পৌরসভার মেয়র মোঃ মিজানুর রহমান বলেন, ‘শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পূজা মন্ডপ গুলোকে কেন্দ্র করে সেবামুলক তৎপরতা জোরদার করা হয়েছে।’ হবিগঞ্জ পৌর এলাকার ৩৫টি পূজামন্ডপে অনুদান বিতরণকালে এসব কথা বলেন তিনি। হবিগঞ্জ পৌরসভার সভাকক্ষে বৃহস্পতিবার সকালে মতবিনিময় ও অনুদান বিতরণ অনুষ্ঠিত হয়। মেয়র মিজানুর রহমান তার বক্তৃতায় বলেন,‘পৌর এলাকার বিভিন্ন জনাকীর্ন অঞ্চল ও পূজামন্ডপ এলাকায় রাস্তা মেরামত, ড্রেন পরিস্কার, মশক নিধন, সড়কবাতি ইত্যাদি সেবামুলক কাজ পরিচালনা করছে হবিগঞ্জ পৌরসভা। পূজা চলাকালীন যাতে কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে সে ব্যাপারে আমাদের সজাগ দৃষ্টি থাকবে।’ কেউ যাতে বিশৃংখলা ঘটানো অথবা গুজব রটানোর সুযোগ না পায় সে ব্যাপারে সকলকে সতর্ক থাকার আহবান জানান মেয়র।
করোনা সংকটের মাঝেও প্রত্যেকটি পূজা মন্ডপে অনুদান দিতে পারায় সন্তোষ প্রকাশ করে মেয়র বলেন ‘ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে।’ মেয়র বলেন, আপনাদের ভালোবাসা হৃদয়ে ধারণ করে আমি দিনরাত জনগনের সেবায় কাজ করে যাচ্ছি। ভবিষ্যতেও আপনাদের সহযোগিতা প্রত্যাশা করি।’
অনুষ্ঠানে পৌর এলাকার ৩৫ টি পূজা মন্ডপের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। নেতৃবৃন্দ দুর্গোৎসবকে সুন্দর ও উৎসবমুখর করতে হবিগঞ্জ পৌরসভার গৃহীত পদক্ষেপে সন্তোষ প্রকাশ করেন। তারা পূজার অনুষ্ঠানিকতা শেষ হওয়া পর্যন্ত এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
অনুষ্ঠানে পৌর কাউন্সিরদের মাঝে উপস্থিত ছিলেন মোহাম্মদ জুনায়েদ মিয়া, গৌতম কুমার রায়, মোঃ আলমগীর, শেখ মোঃ উম্মেদ আলী শামীম ও অর্পনা পাল। আরো উপস্থিত ছিলেন পৌর সচিব মোঃ ফয়েজ আহমেদ।
আলোচনা শেষে মেয়র মোঃ মিজানুর রহমান পূজা উৎসব নেতৃবৃন্দের হাতে অনুদানের টাকা তুলে দেন। ৩৫ টি পূজা মন্ডপের প্রত্যেকটির জন্য ১০ হাজার টাকা করে অনুদান বরাদ্দ ছিল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com