শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

উন্নয়ন অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে বঙ্গবন্ধুকে হত্যা করা হয়-এমপি মিলাদ গাজী

  • আপডেট টাইম মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০
  • ২৭৮ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এমপি বলেছেন, বাঙালি জাতির উন্নয়ন অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে স্বাধীনতার পরাজিত শক্তি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নির্মমভাবে হত্যা করে। বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে কুচক্রী মহলের স্বপ্ন সফল হয়নি। জাতির পিতার আদর্শকে লালন করে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শীঘ্রই বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে এনে বঙ্গবন্ধু হত্যার বিচার করা হবে। এমপি মিলাদ গাজী আরও বলেন, “গ্রাম হবে শহর” প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতির বাস্তবায়নে বর্তমান সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে, ইনশাআল্লাহ খুব দ্রুত প্রত্যেকটি গ্রামকে শহরে পরিণত করা হবে। রবিবার বিকেলে নবীগঞ্জ উপজেলা অডিটোরিয়ামে নবীগঞ্জ পৌর যুবলীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী উপলে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
নবীগঞ্জ পৌর যুবলীগের আহবায়ক ফজল চৌধুরীর সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাবিবের সঞ্চালনায় উক্ত শোকসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম, নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি গিয়াস উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু, রিজভী আহমেদ খালেদ, কুর্শি ইউনিয়নের চেয়ারম্যান আলী আহমদ মুছা, নবীগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শাহ গোল আহমেদ কাজলসহ আরো অনেকেই। পরে বঙ্গবন্ধুসহ ১৫ আগস্ট নিহতদের রূহের মাগফেরাত কামনায় মোনাজাত করা হয়। অনুষ্ঠানের শুরুতেই কোরআন তিলাওয়াত করেন মাওলানা খালেদ আহমদ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com