বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নতুন প্রজন্মের কাছে বঙ্গবন্ধুকে তুলে ধরতে হবে-এমপি আবু জাহির

  • আপডেট টাইম রবিবার, ৩০ আগস্ট, ২০২০
  • ৩৫৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ঘাতকেরা বঙ্গবন্ধুকে হত্যা করলেও তাঁর আদর্শ এবং দর্শনকে হত্যা করতে পারেনি। যে আদর্শকে সামনে নিয়েই আজকের এগিয়ে যাওয়া বাংলাদেশ। জাতির পিতার চেতনায় উন্নত বাংলাদেশের পথে হাঠছি আমরা। এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে নতুন প্রজন্মের নিকট বঙ্গবন্ধুকে তুলে ধরতে হবে। জানাতে হবে বাঙালি জাতির মুক্তির সঠিক ইতিহাস।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদত বার্ষিকী উপলক্ষে গতকাল শনিবার সন্ধ্যায় শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।
তিনি আরো বলেন, অতি সাধারণ জীবন যাপন করেছেন জাতির পিতা। কিন্তু বাঙালি জাতিকে দিয়ে গেছেন অন্যন্য উপহার মাতৃভাষার অধিকার। দিয়ে গেছেন মহান স্বাধীনতা। বিনিময়ে বিসর্জন দিয়েছেন নিজের জীবন। বঙ্গবন্ধু চিন্তাও করতে পারেননি যে, কোন বাঙালি তাঁর সাথে বিশ্বাস ঘাতকতা করবে। সেই সময়ের বিশ্বাস ঘাতকদের অনুসারীরা আজও আমাদের মাঝে আছে। এদের ব্যাপারে আওয়ামী পরিবারের সকলকে সজাগ থাকতে হবে।
শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী শফিকুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাসুদউজ্জামান মাসুক কাউন্সিলর ও যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান আল রিয়াদের যৌথ পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট হুমায়ন কবির সৈকত, শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ আদিল জজ মিয়া, জেলা আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা শেখ মুজিবুর রহমান, শায়েস্তাগঞ্জ পৌর মেয়র মোঃ ছালেক মিয়া, উপজেলা আওয়ামী লীগ নেতা আব্দুল্লাহ সরদার, উপজেলা যুবলীগ সভাপতি ফজল উদ্দিন তালুকদার, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিতার আহমেদ, মাসুদুর রহমান বাবু, খায়রুল আলম কাউন্সিলর, সাংগঠনিক সম্পাদক মোঃ তাহির মিয়া কাউন্সিলর, মোশারফ হোসেন শাহেদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহব্বায়ক শাহেদুল ইসলাম শাহেদ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান রাসেল, পৌর কৃষকলীগের সভাপতি মাখন মিয়া কাউন্সিলর, সাধারণ সম্পাদক মকবুল হোসেন, পৌর যুবলীগের সভাপতি মোঃ আব্দুল মুকিত, সাধারণ সম্পাদক টিএম আফজল, পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহব্বায়ক নাজমুল হুদা তৌহিদ, পৌর শ্রমিকলীগের সভাপতি মোঃ সালাউদ্দিন, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, পৌর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান বেলাল, সাধারণ সম্পাদক শরিফ উদ্দিন সুমন, শায়েস্তাগঞ্জ ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সোহাগ প্রমুখ।
আলোচনা সভার শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে মিলাদ মাহফিল ও তাবারুক বিতরণের মধ্য দিয়ে আয়োজনের সমাপ্তি ঘটে। মিলাদ মাহফিল পরিচালনা করেন শায়েস্তাগঞ্জ রেলওয়ে মসজিদের ইমাম মুফতি আব্দুল হান্নান আল কাদেরি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com