বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

১২০০ অস্বচ্ছলের হাতে সহায়তা তুলে দিলেন এমপি আবু জাহির

  • আপডেট টাইম বুধবার, ১ জুলাই, ২০২০
  • ৩৯১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর, নিজামপুর ও রাজিউড়া ইউনিয়নে আরো ১২০০ অস্বচ্ছল মানুষের হাতে সরকারি সহায়তা তুলে দিয়েছেন হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত তিনি এই ত্রাণ বিতরণ কার্যক্রমে অংশ নেন। পাশাপাশি জনসচেতনতামূলক প্রচারণা করেন সংসদ সদস্য।
করোনা সংক্রমনের শুরু থেকেই এমপি আবু জাহির হবিগঞ্জ, লাখাই ও শায়েস্তাগঞ্জ উপজেলায় অস্বচ্ছলদের মাঝে সরকারি এবং ব্যক্তিগত পক্ষ থেকে সহায়তা অব্যাহত রেখেছেন। গাড়ি থেকে মাইকিং, পায়ে হেঁটে সচেতনতামূলক প্রচারণা, আবার কখনো সরকারি সহায়তা বিতরণের ফাঁকে এলাকাবাসীকে করোনা ভাইরাস মোকবিলার পরামর্শ দিয়ে যাচ্ছেন তিনি। শুধু শহরই নয়, নির্বাচনী এলাকার গ্রামে গ্রামে প্রতিদিন সকাল-সন্ধ্যা ছুটে চলছেন নির্বাচিত এই প্রতিনিধি।
তিনি বলেন, ‘সবাই ঘরে থাকুন, নিরাপদ জীবনযাপন করুন। নিজে পরিষ্কার থাকুন, অন্যকে পরিষ্কার থাকতে উৎসাহী করুন। জরুরী প্রয়োজন ছাড়া বের না হওয়া, জনসমাগম এড়িয়ে চলার পাশাপাশি সরকারি নির্দেশনা এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে এলাকাবাসীর প্রতি আহবান জানিয়েছেন তিনি।
তিনটি ইউনিয়নে সরকারি সহায়তা বিতরণের সময় অন্যান্যের মাঝে সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রহমান, জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান, ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান হিরো, এনামুল হক শেখ কামাল, তাজ উদ্দিন আহমেদসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বদরুল আলম
০১৭১২ ৬৯০০৪৪

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com