শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

৪ ইউনিয়নের ১৬০০ অস্বচ্ছলের হাতে সহায়তা দিলেন এমপি আবু জাহির

  • আপডেট টাইম মঙ্গলবার, ৩০ জুন, ২০২০
  • ৩৯৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার লোকড়া, রিচি, তেঘরিয়া ও গোপায়া ইউনিয়নে ১ হাজার ৬০০ মানুষের হাতে সরকারি সহায়তা তুলে দিয়েছেন হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত তিনি এই ত্রাণ বিতরণ কার্যক্রমে অংশ নেন। পাশাপাশি জনসচেতনতামূলক প্রচারণা করেন সংসদ সদস্য।
করোনা সংক্রমনের শুরু থেকেই এমপি আবু জাহির হবিগঞ্জ, লাখাই ও শায়েস্তাগঞ্জ উপজেলায় অস্বচ্ছলদের মাঝে সরকারি এবং ব্যক্তিগত পক্ষ থেকে সহায়তা অব্যাহত রেখেছেন। গাড়ি থেকে মাইকিং, পায়ে হেঁটে সচেতনতামূলক প্রচারণা, আবার কখনো সরকারি সহায়তা বিতরণের ফাঁকে এলাকাবাসীকে করোনা ভাইরাস মোকবিলার নির্বাচনী এলাকার গ্রামে গ্রামে প্রতিদিন সকাল-সন্ধ্যা পরামর্শ দিয়ে যাচ্ছেন তিনি। তিনি বলেন, ‘সবাই ঘরে থাকুন, নিরাপদ জীবনযাপন করুন। নিজে পরিষ্কার থাকুন, অন্যকে পরিষ্কার থাকতে উৎসাহী করুন। জরুরী প্রয়োজন ছাড়া বের না হওয়া, জনসমাগম এড়িয়ে চলার পাশাপাশি সরকারি নির্দেশনা এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে এলাকাবাসীর প্রতি আহবান জানিয়েছেন তিনি।
চারটি ইউনিয়নে সরকারি সহায়তা বিতরণের সময় অন্যান্যের মাঝে জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এমএ মোতালিব, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রহমান, ইউপি চেয়ারম্যান ফরহাদ আহমেদ আব্বাস, মিয়া মোঃ ইলিয়াছ, আক্তার হোসেন, মোঃ আনু মিয়া, জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান, সাবেক সহ সভাপতি সাদিকুর রহমান মুকুলসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com