বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

নবীগঞ্জে বেড়াতে এসে মটর সাইকেল দুর্ঘটনায় ১ যুবক নিহত

  • আপডেট টাইম রবিবার, ৫ এপ্রিল, ২০২০
  • ৩৯৩ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে মটর সাইকেল দুর্ঘটনায় খেলু মিয়া (২৫) নামে এক যুবক নিহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় তার বন্ধু সেফু মিয়া (২৪)কে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত খেলু জগন্নাথপুর উপজেলার বাউধরন গ্রামের নুরুল ইসলামের পুত্র। খবর পেয়ে নবীগঞ্জ থানার এসআই ফখরুজ্জামান এর নেতৃত্ব পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেন।
দুর্ঘটনার খবর পেয়ে নিহত ও আহত যুবকের স্বজনরা নবীগঞ্জ থানায় ছুটে আসেন। নিহতের পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।
এসআই ফখরুজ্জামান জানান, খেলু মিয়া ও তার বন্ধু সেপু মিয়া গতকাল সকালে নবীগঞ্জ আত্মীয় বাড়ীতে আসছিলেন। সকাল ৯টার দিকে নবীগঞ্জ-কাজীগঞ্জ বাজার সড়কের করগাঁও ইউনিয়নের বেগমপুর নামক স্থানে পৌছুলে নিয়ন্ত্রণ হারিয়ে মটর সাইকেলটি দুমড়ে মুছড়ে যায়। এতে ঘটনাস্থলেই খেলু মিয়া নিহত হয়। গুরুতর আহত সেফু মিয়াকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়।
নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com