বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

কুড়িগ্রাম জেলা জজ আদালতের সেরেস্তাদারকে নির্যাতন ॥ হবিগঞ্জে বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশনের মানববন্ধন

  • আপডেট টাইম শুক্রবার, ১৩ মার্চ, ২০২০
  • ৩১৪ বা পড়া হয়েছে

প্রেস রিলিজ ॥ বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশনের সদস্য ও কুড়িগ্রাম জেলা জজ আদালতের সেরেস্তাদার মো. ইউনুছ আলী খন্দকারের উপর পুলিশী নির্যাতনের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে হবিগঞ্জ জেলার বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশনের নেতৃবৃন্দ মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে। গতকাল বৃহষ্পতিবার বিকাল ৩টায় হবিগঞ্জ জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে এ কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক শাকিল মিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ জিয়াউল হক, সহ-মানব বিষয়ক সম্পাদক মো. মুখলিছুর রহমান, হবিগঞ্জ জেলা শাখার সভাপতি সৈয়দ ওয়াহিদুজ্জামান নাজু, সহ সভাপতি মোঃ মাসুক মিয়া, নারী শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বেঞ্চ সহকারী ফজলু মিয়াসহ অন্যান্য নেতৃবৃন্দ।
প্রতিবাদ সভায় বক্তারা মো. ইউনুছ আলী খন্দকারের উপর পরিকল্পিত পুলিশি হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, গত মাসের ২০ তারিখ রাতে কুড়িগ্রাম জেলা জজ আদালতের সেরেস্তোদার মো. ইউনুছ আলী খন্দকারকে কুড়িগ্রাম সদর থানার ওসি মাহফুজুর রহমান, ওসি তদন্ত রাজু আহমেদের নেতৃত্বে এসআই রমজান ও কাইয়ুম হত্যার উদ্দেশ্যে নিজ বাসা থেকে ডেকে নিয়ে অমানবিক নির্যাতন করে। আমরা মনে করি পুলিশ জনগনের বন্ধু। কিন্তু কিছু উগ্রবাদী পুলিশ সদস্য বিচার বিভাগের সাথে পুলিশের দীর্ঘ দিনের সুসম্পর্ক নষ্ট করতে এ ঘটনা ঘটিয়েছে বলে আমরা মনে করি। আমরা উক্ত ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সাথে যথাযথ কর্তৃপক্ষের কাছে অভিযুক্ত পুলিশ সদস্যদের দৃষ্টান্তমূলক বিচার দাবি করছি।
এ ঘটনার উপযুক্ত বিচার না হওয়া পর্যন্ত তাদের কেন্দ্র ঘোষিত কর্মসূচি চালিয়ে যাবেন বলেও জানান বক্তারা। হবিগঞ্জ জেলা ও দায়রা জজ আদালত, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের প্রায় দেড় শতাধিক কর্মকর্তা-কর্মচারী মানববন্ধনে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com