শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

ভরপূর্ণি গ্রামের মাহফুজা স্বামীর পরকিয়ার বলি

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩১ অক্টোবর, ২০১৯
  • ৬৪০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ লাখাই উপজেলার ভরপূর্ণি গ্রামের স্বামীর পরকিয়ার বলি হয়েছে দু’সন্তানের জননী মাহফুজা বেগম (২৩)। এ ঘটনায় ৭জনকে অভিযুক্ত করে মাহফুজার ভাই মোঃ বদিউল আলম বাদী হয়ে লাখাই থানায় মামলা দায়ের করেছেন। অভিযুক্তরা হচ্ছে- মাহফুজার স্বামী মকসুদ আলী (৩৬), শ্বাশুড়ী লিবাস বানু (৫৫), মকসুদের পরকীয় প্রেমিক মামাতো বোন জাকিয়া আক্তার (১৯), ভাসুর আতিগুল মিয়া (৪৫), তার স্ত্রী নাসিমা খাতুন (৪০), মামা শ্বশুর মোঃ আকবর হোসেন (৪৬) ও হোসেন মিয়া (৪২)। এর মাঝে স্বামী মকসুদ আলী গ্রেফতার হয়েছে। অপর অভিযুক্তরা আত্মগোপনে রয়েছে।
মামলায় উল্লেখ করা হয়, ২০১২ সনের ৭ সেপ্টেম্বর পার্শ্ববর্তী গোয়াকড়া গ্রামের সিরাজুল ইসলামের কন্যা মাহফুজা বেগমের বিয়ে হয় ভরপুর্নি গ্রামের খেলু মিয়ার পুত্র মকসুদ আলীর সাথে। তাদের একটি ৫ বছর বয়সী মেয়ে ও একটি ১৮ মাস বয়সী ছেলে রয়েছে। বিয়ের পর মকসুদ ২ লাখ টাকা যৌতুক দাবী করে। তাদের দাবী পুরন না করায় মাহফুজাকে প্রায়ই শারীরিক ও মানসিক ভাবে নির্যাতন করা হতো। এতে সে পিত্রালয়ে অবস্থান করে। এ ঘটনায় ২০১৪ সনের নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালে মামলা দায়ের করা হয়। পরবর্তীতে ২০১৭ সনের জুলাই মাসে সামাজিক শালিসে বিষয়টি নিষ্পত্তি হলে মাহফুজা পুনরায় স্বামীর বাড়ি যায়। এদিকে মকসুদ আলী তাদের পার্শ্ববর্তী বাড়ির মামাতো বোন জাকিয়া আক্তারের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে। বিষয়টি মাহফুজা আচ করতে পারলে মকসুদ বিষয়টি প্রকাশ না করার জন্য মাহফুজাকে হুমকী দেয়। এর পর থেকে অভিযুক্তরা প্রায়ই মাহফুজাকে শারীরিক ও মানসিক ভাবে নির্যাতন করতো। এদিকে ঘটনার তারিখ ২১ অক্টোবর রাত ১২টার দিকে মাহফুজাকে দাড়ালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয়। তার গলা কাটাসহ পুরো শরীরে ২৪টি আঘাতের চিহ্ন রয়েছে। খবর পেয়ে মাহফুজার ভাই মামলার বাদী বদিউল আলম অন্যান্যদের নিয়ে রাতেই ঘটনাস্থলে যান। খবর পেয়ে পুলিশও ঘটনাস্থলে পৌছে। এ সময় পুলিশ ঘাতক মকসুদ আলীকে গ্রেফতার করলেও হত্যার ঘটনার সাথে জড়িত অন্যান্যরা আত্মগোপন করে।
মামলার বাদী বদিউল আলম জানান, হত্যার পর মাহফুজার লাশ গুম করার চেষ্টা করে অভিযুক্তরা। কিন্তু আশপাশের লোকজন চলে আসায় এরা সফল হয় নি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com