বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বানিয়াচংয়ে উৎসবমুখর পরিবেশে ভোট অনুষ্ঠিত ॥ বিশাল ব্যবধানে ইকবাল খান চেয়ারম্যান নির্বাচিত ॥ আশরাফ খান ও জাহানারা ভাইস চেয়ারম্যান নির্বাচিত আজমিরীগঞ্জে শান্তিপূর্নভাবে নির্বাচন অনুষ্ঠিত ॥ আলাউদ্দিন মিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত ॥ মিলোয়ার হোসেন ও রেফা আক্তার ভাইস চেয়ারম্যান নির্বাচিত শায়েস্তাগঞ্জে স্বামীর ছুরিকাঘাতে প্রাণ কোম্পানীর শ্রমিক নিহত নবীগঞ্জে ভাইস চেয়ারম্যান প্রার্থী গতি গোবিন্দ শহীদ পরিবারের সন্তান নন বলে অভিযোগ ॥ আমার দাদা, বাবা, ভাই মুক্তিযুদ্ধের সময় মারা যান-গতি গোবিন্দ জগন্নাথপুরে চুরি যাওয়া ৩টি টমটম নবীগঞ্জ থেকে উদ্ধার ॥ গ্রেফতার ৪ শায়েস্তানগর থেকে টমটম চুরির চেষ্টা ॥ আটক ২ হবিগঞ্জ রেড ক্রিসেন্টের বিশ্ব রেড ক্রস রেডক্রিসেন্ট দিবস উদযাপন নবীগঞ্জের হারভেস্টার নেত্রকোনায় ২৪ ঘন্টার মধ্যে ফেরত আনার নির্দেশ চুনারুঘাট সাতছড়ি জাতীয় উদ্যান সহ-ব্যবস্থাপনা কমিটি গঠন নবীগঞ্জে অভিনব কায়দায় বিনামুল্যে প্রাপ্ত সেচ মেশিন বিক্রি

হবিগঞ্জে আন্তর্জাতিক শান্তি দিবস উদযাপন

  • আপডেট টাইম রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯
  • ৩৭৩ বা পড়া হয়েছে
??

স্টাফ রিপোর্টার ॥ ‘ক্লাইমেট একশন ফর পিস’ প্রতিপাদ্য বিষয় নিয়ে হবিগঞ্জে আন্তর্জাতিক শান্ত দিবস উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে গতকাল শনিবার সকাল সাড়ে ১০টায় জেলা স্কাউটস এর উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে নিমতলা থেকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের স্কাউট ও স্কাউটারদের অংশগ্রহণে একটি র‌্যালি বের হয়। এর আগে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন হবিগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক অমিতাভ পরাগ তালুকদার। অন্যান্যের মধ্যে জেলা স্কাউটস এর সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম চৌধুরী, সিলেট অঞ্চলের উপ-কমিশনার প্রমথ সরকার, জেলা স্কাউটস এর সহকারী কমিশনার এডভোকেট শাহ ফখরুজ্জামান ও হবিগঞ্জ সদর উপজেলা স্কাউটস এর সাধারন সম্পাদক শাহজাহান কবির বক্তব্য রাখেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com