শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

মিতালী বাসের হেলপারের হামলায় সিএনজি চালক গুরুতর আহত

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০১৯
  • ৩৯৭ বা পড়া হয়েছে

আজিজুল ইসলাম সজীব ॥ মিতালী বাসের হেলপারের হামলায় সিএনজি চালক রোমান মিয়া (২৮) গুরুতর আহত হয়েছে। গত মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। সে চুনারুঘাট উপজেলার শ্রীকুটা গ্রামের আব্দুস সামাদ এর ছেলে।
আহত রোমান মিয়া জানান, গ্যাস আনতে সেমকো সিএনজি স্টেশনে যান। সেখান থেকে ফিরত আসার পথে শাবাজপুর ব্রীজ সংলগ্ন স্থানে একটি যাত্রীবাহি মিতালী বাস তাকে ধাক্কা দিলে সিএনজিটি ক্ষতিগ্রস্থ হয়। তখন সিএনজি চালক রোমান মিয়া মিতালী বাসটির পিছু নেয় এবং সায়েস্তাগঞ্জে অবস্থানরত সিএনজি শ্রমিকদের অবহিত করেন। বাসটি শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ চৌরাস্তার পয়েন্টে আসার পর এখানে অবস্থানরত শ্রমিকরা বাসটি আটক করে সিএনজিকে ধাক্কায় দেয়ার কারণ জানতে চায়। এ সময় তর্কবিতর্কের এক পর্যায়ে বাসের হেলপার রুমন মিয়া উত্তেজিত হয়ে সিএনজি চালক রোমান মিয়াকে ছুরি দিয়ে ক্ষতক্ষিত করে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। এদিকে ঘটনাস্থল থেকে সিএনজিটিকে পুলিশ আটক করলেও বাসটি ছেড়ে দেয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com