শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নিজে থেকেই খোঁজ নিয়ে কাজ করার চেষ্টা করি-এমপি আবু জাহির

  • আপডেট টাইম শুক্রবার, ৫ জুলাই, ২০১৯
  • ৪৯৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-লাখাই- শায়েস্তাগঞ্জ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির বলেছেন, নিয়মিত ধর্মীয় কর্মকান্ডের সাথে জড়িত থাকলে অপরাধ থেকে দূরে থাকা যায়। তাই সকলেরই উচিত নিজের ধর্মীয় অনুশাসন মেনে জীবন পরিচালনা করা। বর্তমান সরকার অসম্প্রদায়িক চেতনায় বিশ^াসী। এই সরকারের সময় সকল ধর্মের মানুষই উপকৃত হয়। এর উদাহরণসরূপ তিনি বলেন, আমার নির্বাচনী এলাকার সকল ধর্মের প্রতিষ্ঠানগুলোতেই সমানভাবে বরাদ্দ দিয়ে যাচ্ছি। উন্নয়নের জন্য আমাকে বলতে হয়, নিজে থেকেই খোঁজ নিয়ে কাজ করার চেষ্টা করি। ভবিষ্যতেও করে যান ইনশাল্লাহ। হবিগঞ্জকে আমরা সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত হিসেবে প্রতিষ্ঠিত করেছি। ভবিষ্যতেও এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে হবে।
গতকাল বৃহস্পতিবার বিকেলে শ্রী শ্রী নরসিংহ জিউ মন্দির আয়োজিত রথযাত্রা উপলক্ষে আয়োজিত ধর্মীয় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনিব এসব কথা বলেন।
তিনি আরো বলেন, স্বাধীনতা বিরোধী শক্তি দেশে সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টি করে ফায়দা লুটতে চায়। দেশের ক্ষতি হয় এমন কোনও কর্মকান্ড আমরা তাদেরকে করতে দেব না। আওয়ামী লীগ চায় না বোমাবাজদের হাতে দেশ ক্ষতবিক্ষত হোক।
হবিগঞ্জ ইসক্নের অধ্যক্ষ উদয় গৌর ব্রহ্মচারীর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ, হবিগঞ্জ পৌরসভার নব নির্বাচিত মেয়র মিজানুর রহমান মিজান, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অ্যাডভোকেট নলিনী কান্ত রায় নিরু, পৌর কাউন্সিলর জাহির উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবীদ শংকর পাল এবং হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইসকন ইয়ূথ ফোরামের পরিচালক চৈতন্য দাশ ব্রহ্মচারী এবং সঞ্চালনায় ছিলেন প্রমথ সরকার। আলোচনা সভা শেষে রথযাত্রার উদ্বোধন করেন এমপি আবু জাহির। শোভযাত্রাটি হবিগঞ্জ শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এতে হাজার হাজার সনাতন ধর্মাবলম্বী বক্তৃবৃন্দ অংশগ্রহণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com