বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

লাখাইয়ে মামলা সংক্রান্ত বিরোধ নিয়ে সংঘর্ষে আহত অর্ধশত

  • আপডেট টাইম শনিবার, ৮ ডিসেম্বর, ২০১৮
  • ৪৪২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ লাখাই উপজেলার হোসেনপুর গ্রামে মামলা সংক্রান্ত পূর্ব বিরোধ নিয়ে দুই দল লোকজনের সংঘর্ষে নারীসহ অর্ধশতাধিক লোক আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় ১৫ জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল ও অপর আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। গতকাল শুক্রবার সকাল ১১টা থেকে দফায় দফায় এ সংঘর্ষ হয়। সংঘর্ষ চলাকালে বাড়িঘর ও ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুরের ঘটনা ঘটে।
জানা যায়, গত ১৪ আগস্ট উপজেলার হুসেইনপুর গ্রামের নিধান আলীর ছেলে হাঁস ব্যবসায়ি আব্দুল কাদিরের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার পরদিন নিহত কাদির মিয়ার স্ত্রী হাফিজা খাতুন বাদি হয়ে একই গ্রামের শফিক মিয়াকে প্রধান আসামী করে ১৮ জনের বিরুদ্ধে লাখাই থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়ের পর থেকে পুলিশের গ্রেফতারের ভয়ে আসামীর বাড়ি ঘর পুরুষ শূন্য হয়ে পড়েছিল। পরে আসামীরা হাইকোর্ট থেকে জামিন নিয়ে এলাকায় আসে। শুক্রবার সকালে এ নিয়ে আবারও দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। এতে নারীসহ অর্ধশতাধিক লোকজন আহত হয়। আহতদের মধ্যে ১৫ জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। বাকিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। আহত অবস্থায় মাসুক মিয়া (৩৫), শিপন মিয়া (২৭), রাহেলা খাতুন (৪৫), টেনু মিয়া (৪২), রাহেনা (৫০), সুলতানা (২০), সালেমা (২০), মর্জিনা (৩৫), আব্দুল লতিফ (১৯), আঞ্জুমান বেগম (৪০), রাশেদা বেগম (৩৫), মাসুদা (৩০), হাফিজা বেগম (৪৫), লিবাস উল্লা (৬০), নুরুন্নেছা (৬৫) কে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।
খবর পেয়ে লাখাই থানার ওসি এমরান হোসেনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তিনি জানান, ফের সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com