শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

দেশীয় অস্ত্র উদ্ধার ও মাদকের বিরুদ্ধে অভিযানে এমপি আবু জাহিরের তাগিদ

  • আপডেট টাইম মঙ্গলবার, ১ মে, ২০১৮
  • ৪৬৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ লাখাইয়ে গ্রাম্য দাঙ্গারোধে দেশীয় অস্ত্র উদ্ধার ও মাদকের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করতে পুলিশকে তাগিদ দিয়েছেন হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির। গতকাল সোমবার দুপুরে উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় তিনি এই তাগিদ দেন। এ সময় উপস্থিত লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বেশ কয়েকটি অভিযানের কথা উল্লেখ করে মাদকের বিরুদ্ধে পুলিশি তৎপরতা আরো জোরদার করা হবে বলে জানান।
এমপি আবু জাহির বলেন, বর্তমান সরকারের আমলে হবিগঞ্জের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রেখে আমরা উন্নয়ন কাজ করে যাচ্ছি। কিন্তু একটি কুচক্রী মহল জনগণের শান্তি দেখতে চায় না। ছোট বিষয়গুলোকে যাতে দুস্কৃতিকারীরা বড় ধরনের দাঙ্গায় রূপ দিতে না পারে সে ব্যাপারে সকলকে সজাগ থাকার পরামর্শ দেন এমপি আবু জাহির।
সভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ওবায়দুর রহমান, ভাইস চেয়ারম্যান মুর্শেদ কামাল চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, মহিলা ভাইস চেয়ারম্যান ফয়জুন্নেছা বেগমসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com