বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৭:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
ফেইসবুকে সরকার ও রাষ্ট্রবিরোধী প্রচারণা ॥ লাখাইর সাবেক কৃষি কর্মকর্তা আহসান হাবিবের বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন নবীগঞ্জের চেয়ারম্যান মুকুলের বরখাস্তের আদেশ বহাল সমৃদ্ধ দেশ গড়তে যুব সমাজকে কাজে লাগাতে হবে-এমপি আবু জাহির চাঁদাবাজির মামলায় স্বাক্ষী হওয়ায় বাস শ্রমিককে হুমকির অভিযোগ দুই লন্ডনীর বিরুদ্ধে মামলা বিএনপি নেতা নাজমুল হুদা এখন স্বেচ্ছাসেবক লীগ নেতা পইলে সৈয়দ আহমদুল হক ফুটবল টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনাল শুরু পাঁচপাড়িয়া গ্রামে মরহুম আরফান আলী ব্যাডমিন্টন টুর্ণামেন্ট ও আলোচনা সভা বানিয়াচঙ্গের হিয়ালায় জুয়া খেলার অপরাধে ৪ জনের প্রত্যেককে ১৫ দিন করে বিনাশ্রম কারাদ- প্রদান নবীগঞ্জের বাউসি গ্রামে দুর্বৃত্তের হামলায় রবি পরিবার গৃহহারা হবিগঞ্জ জেলা ট্রাক ও ট্যাংকলড়ী শ্রমিক ইউনিয়ন নির্বাচনে মনোনয়ন ফরম বিতরণ
নবীগঞ্জে নিহত ছামিনা’র দাফন সম্পন্ন ॥ ৭ জনের বিরুদ্ধে মামলা

নবীগঞ্জে নিহত ছামিনা’র দাফন সম্পন্ন ॥ ৭ জনের বিরুদ্ধে মামলা

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ পৌর এলাকার নোয়াপাড়া গ্রামের মৃত আমীর মিয়ার যুবতি কন্যা নিহত ছামিনা বেগম (২০) এর দাফন গতকাল বুধবার বিকালে সম্পন্ন হয়েছে। জানাযার নামাজ শেষে তাকে গ্রামের কবর স্থানে দাফন করা হয়েছে। এছাড়া মঙ্গলবার দিবাগত রাত সোয়া ১২ টায় নিহত ছামিনা বেগমের ভাই বিলাল মিয়া ৭ জনের নাম উল্লেখ্য করে এবং অজ্ঞাতনামা ১০ জনের বিরুদ্ধে আত্মহত্যায় সহায়তার অপরাধে ৩০৬ ধারায় একটি মামলা নং-১ তাং-০১-০৩-২০১৭ দায়ের করেছে। মামলায় বাদী বিলাল মিয়া তার মামা জাহির উদ্দিন, মামাতো ভাই ছালেহ উদ্দিন, সদর উদ্দিন, ইছুব আলী, তাহের উদ্দিন, মামী বাসন্তি বেগম ও সুমি বেগমকে আসামী করা হয়েছে। এছাড়া নোয়াপাড়া জামে মসজিদের সামনে অনুষ্ঠিত জানাযার নামাজে উপস্থিত ছিলেন পৌর সভার প্যানেল মেয়র-১ এটিএম সালাম, হবিগঞ্জ জেলা পরিষদ সদস্য আব্দুল মালিক, কাউন্সিলর কবির মিয়া, মসজিদ কমিটির মোতাওয়াল্লি ও পত্রিকা এজেন্ট মোশাহিদ আলী, বিশিষ্ট মুরুব্বী আব্দুল হান্নান, গিয়াস উদ্দিন, মরম আলী, আফসর মিয়া, মাসুক মিয়া, দুলাল মিয়া, ফারুক আহমদ, মিয়া ধন মিয়া, আব্দুল মালিক প্রমূখ।
মামলার অভিযোগে প্রকাশ, নোয়াপাড়া গ্রামের ছামিনা বেগমকে তার আপন মামাতো ভাই ছালেহ উদ্দিন প্রায় ১ বছর পুর্বে বিয়ের প্রলোভন দিয়ে প্রেমের সম্পর্ক স্থাপন করে। যা গ্রামবাসী অবগত রয়েছে। বিষয়টি নিয়ে ছালেহ উদ্দিনের পরিবারের সাথে যোগাযোগ করলে বিবাদী জাহির উদ্দিন এতে আশ্বাসও দেন। পরবর্তীতে বিগত ১৭ ফেব্র“য়ারী সদর উদ্দিন ও তার মা বাসন্তি বেগম প্ররোচনা করে ছালেহ উদ্দিনকে অন্যত্র বিবাহ করান। উক্ত বিবাহের প্রতিবাদ করলে বিবাদীরা ছামিনাকে অপমান জনক কথাবার্তা বলায় সে মানসিকভাবে ভেঙ্গে পড়ে। বিষয়টি স্থানীয় মুরুব্বীয়ানদের কাছে বিচারপ্রার্থী হলে বিবাদীগণ ক্ষিপ্ত হয়ে সোমবার সন্ধ্যায় ছামিনা বেগমকে অকথ্য ভাষায় কথাবার্তা বলে অপমান করে এবং “ফাসঁ লাগাইয়া মরস না কেন” বলিয়া সার্বক্ষণিক অপমান করত। বিবাদীদের এহেন আচরণ সহ্য করতে না পেরে ছামিনা বেগম পরিবারের লোকজনের অগোচরে ঘরের তীরের সাথে রশি দিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। মামলার বাদী বিলাল জানান, তার বোন ছামিনা বেগম’ বিবাদীগণের অপমান জনক প্ররোচনায় আত্মহত্যা করেছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। ঘটনার পর থেকেই আসামীরা পলাতক রয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com