শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে এক নিরীহ পরিবারকে গ্রাম ছাড়া করার পায়তারা

  • আপডেট টাইম শনিবার, ৩১ অক্টোবর, ২০১৫
  • ৩৯৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জে এক নিরীহ পরিবারকে গ্রাম ছাড়া করার পায়তারা করছে কতিপয় লোকজন। যন্ত্রনায় অতিষ্ট হয়ে অবশেষে থানায় অভিযোগ দায়ের করেছে ভূক্তভোগী পরিবারের লোকজন।
জানা যায়, নবীগঞ্জ উপজেলার ১২নং কালিয়ারভাঙ্গা ইউনিয়নের রানীগাও গ্রামের মৃত রইছ উদ্দিনের ছেলে মোঃ মহিউদ্দিন দীর্ঘদিন ধরে ওই গ্রামে স্বপরিবারের বসবাস করে আসছে। সম্প্রতি তাদের গ্রামছাড়া করার পায়তারা করছে একটি কুচক্রী মহল। বিভিন্ন সময়ে তাদের বাড়িতে চুরি সংঘটিত করছে। লক্ষাধিক টাকাসহ গুরুত্বপূর্ণ কাগজপত্রাদি চুরি করে নিয়ে যাচ্ছে। ইদানিং রাতের আধারে বাড়ির দরজায় টয়লেটের ময়লা ফেলে বিভ্রান্তে ফেলছে পরিবারের লোকজনদের।
এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান, মেম্বারসহ এলাকার গণ্যমান্য লোকজনদের অবহিত করা হয়েছে। কিন্তু দুর্বৃত্তদের সন্দেহ করা হলেও উপযুক্ত প্রমাণ না থাকায় কারও বিরুদ্ধে আইননানুগ ব্যবস্থা গ্রহন করা সম্ভব হচ্ছেনা।
এ ব্যাপারে ভূক্তভোগী পরিবারের কর্তা মোঃ মহিউদ্দিন নবীগঞ্জ থানায় একটি সাধারন ডায়েরী করেছেন। ডায়েরী নং- ১৩৩৮।
এ ব্যাপারে মহিউদ্দিন জানান, কতিপয় ব্যক্তিরা আমি ও আমার পরিবারকে গ্রামছাড়া করে সম্পত্তি গ্রাস করার হীন প্রচেষ্টায় একের পর এক জঘন্য কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। তিনি আরও জানান, এ ধরনের জঘন্য ঘটনার পুনরাবৃত্তি হলে সন্দেহভাজন ব্যক্তিদের আইনের আওতায় এনে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com