বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

অপহৃত বিএনপি নেতা মুজিব যুক্তরাজ্যে ফিরেছেন

  • আপডেট টাইম মঙ্গলবার, ৩ ফেব্রুয়ারী, ২০১৫
  • ৩৭৯ বা পড়া হয়েছে

ইংল্যান্ড প্রতিনিধি ॥ বিএনপি যুক্তরাজ্য শাখার অন্যতম উপদেষ্টা ও যুক্তরাজ্য যুবদলের প্রতিষ্ঠাতা সাবেক সভাপতি মুজিবুর রহমান মুজিব বাংলাদেশে দীর্ঘদিন অপহৃত থাকার পর অপহরনকারীদের কবল হতে মুক্তি পেয়ে বাংলাদেশে আইনী জটিলটা শেষে রবিবার বাংলাদেশ বিমানযোগে যুক্তরাজ্য ফিরে আসছেন।
হিথরো বিমান বন্দরে যুক্তরাজ্য বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল, জাসাস, আইনজীবী ফোরামের নেতৃবৃন্দ তাকে ফুল দিয়ে বরন করনে। এসময় তিনি বেশ আবেগ আপ্লুত হয়ে পড়েন। তিনি তার মুক্তির জন্য প্রবাসী বাংলাদেশী, যুক্তরাজ্য বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ যে আন্দোলন সংগ্রাম করেছে এজন্য তিনি সকলের কাছে কতৃজ্ঞতা প্রকাশ করেন।
এসময় উপস্থিত ছিলেন মুজিবুর রহমান মুজিবের ব্যক্তিগত আইনজীবী মি: ব্রায়ান, হোম অফিসের দুই জন প্রতিনিধি ছাড়াও  যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়ছর এম আহমদ, সহ সভাপতি আবুল কালাম আজাদ, বিএনপি নেতা সরফরাজ আহমেদ আজাদ, আব্দুল মালিক কুটি, মুজিবুর রহমান, আসাব আলী, সৈয়দ জিল্লুল হক, আকবর হোসেন, হেলাল নাসিমুজ্জামান, কুতুব উদ্দিন, মো: সাদিক মিয়া, শেক ফারুক আহমদ লাকী, এমদাদ হোসেন টিপু, মিসউজজ্জামান সোহেল, জাহিদ চৌধুরী, মুজিবুর রহমান চৌধুরী, আফজার হোসেন, জাসাস সভাপতি এম এ সালাম, আইনজীবী ফোরাম নেতা ব্যারিষ্টার তমিজ উদ্দিন, ব্যারিষ্টার আমিনুল হক লিটন, হামিদুল হক আফিন্দি, নজরুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক নাসির আহমদ শাহিন, সদস্য সচিব আবুল হোসেন, যুগ্ম আহবায়ক এস এম লিটন, রফিকুল ইসলাম সজিব, যুবদল নেতা দেওয়ান আব্দুল বাছিত, সাব্বির আহমদ ময়না, সোয়ালেহিন করিম চৌধুরী, সিব্বির সুমন, মো: কবির মিয়া, শেখ মনসুর রহমান, সুলতান আহমদ ইমন, জাকির হোসেন, সাদিকুর রহমান।
উল্লেখ্য, বিএনপি নেতা মুজিবুর রহমান মুজিব গত মার্চ মাসে সুনামগঞ্জ থেকে হঠাৎ অপহৃত হওয়ার তিন মাস ১৬দিন পর ঢাকা থেকে মুক্তিপান। তার মুক্তির দাবীতে বাংলাদেশে ও যুক্তরাজ্যে ব্যাপক আন্দোলনের সৃষ্টি করে। অবশেষে তিনি আজ লন্ডনে ফিরেছেন। তিনি সকলের দোয়া চেয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com