বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

নবীগঞ্জের বিভিন্ন হাট বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৬ জুন, ২০১৪
  • ৩৮১ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ লুৎফর রহমানের নেতৃত্বে গতকাল বুধবার বিকেলে ও সন্ধ্যায় উপজেলার বিভিন্ন হাট বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এতে ফরমালিন বিরোধী অভিযান, মৎস্য রক্ষক ও সংরক্ষন আইন ও পচাঁবাসি খাবার পরিবেশনের দায়ে বিভিন্ন ব্যবসায়ীদের কাছ থেকে ২হাজার ৬শত টাকা জরিমানা আদায় করেন। ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে উপজেলার চৌধুরী বাজারে একটি হোটেলে পচাঁবাসি খাবার পরিবেশনের দায়ে হোটেলের মালিককে ২হাজার টাকা, মৎস্য রক্ষক সংরক্ষন আইনে শউল ও টাকি মাছের পোনা বিক্রেতাকে ৩শত টাকা। অপরদিকে ঢাকা-সিলেট মহাসড়কের আউশকান্দি হীরাগঞ্জ বাজারে ফল বিক্রেতা রকিব আলীকে ফরমালিন মিশ্রিত আম বিক্রির দায়ে ৩শত টাকা জরিমানা ও ফরমালিন যুক্ত অনেক আম বিনষ্ট করা হয়।
এ সময় তার সাথে ছিলেন, উপজেলা সেনেটারী ইন্সপেক্টর মোহাম্মদ নুরে আলম সিদ্দিকী, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা জামিরুল হক, সহকারী মৎস্য কর্মকর্তা ও ক্ষেত্র সহকারী প্রদীপ কুমার দাশ, পেশকার আব্দুল কাইয়ুম, উপজেলা সার্বেয়ার মোঃ আমির উদ্দিন, এ এস আই মোঃ বজলুর রহমান। ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লুৎফর রহমান বলেন, উপজেলার হাট বাজার গুলিতে ফরমালিন ও ভেজাল বিরোধী অভিযান অব্যাহত থাকবে। পূর্বের চেয়ে বর্তমানে অনেক হাট বাজার গুলিতে ফরমালিনের মাত্রা কমে আসছে। তাই জনসাধারনকেও সচেতন হওয়ার আহবান জানান তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com