শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ১২:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ পৌর এলাকায় খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন শাহ নেওয়াজ মিলাদ গাজী এমপি সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের মাঠে থাকার আহবান জানালেন এমপি আবু জাহির রিচি গ্রামে শ্রমজীবী মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ নবীগঞ্জে উপকারভোগীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ লাখাইয়ে খাদ্য সামগ্রী বিতরণ হবিগঞ্জ সদর উপজেলা ইউনিয়ন চেয়ারম্যানদের সাথে জরুরী সভা এনজিও সংস্থা ব্র্যাকের উদ্যোগে নগদ টাকা বিতরণ মাধবপুরে কাল বৈশাখী ঝড় ও শিলা বৃষ্টি ॥ ফসলের ব্যাপক ক্ষতি চুনারুঘাটে করোনা ভাইরাস প্রতিরোধে সেনাবাহিনীর টহল অব্যাহত আজমিরীগঞ্জে প্রশাসন ও সেনাবাহিনীর যৌথ অভিযান ॥ ৮ প্রতিষ্টানকে অর্থদন্ড
উন্নয়ন করতে হলে সততা, মানুষের প্রতি ভালবাসা থাকতে হবে-এমপি মজিদ খান

উন্নয়ন করতে হলে সততা, মানুষের প্রতি ভালবাসা থাকতে হবে-এমপি মজিদ খান

প্রেস বিজ্ঞপ্তি ॥ জাতীয় সংসদের বেসরকারি সদস্যদের বিল ও বেসরকারি সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি অ্যাডভোকেট মোঃ আব্দুল মজিদ খান এমপি বলেছেন, বর্তমান সরকার যোগাযোগ, শিক্ষা, স্বাস্থ্য, তথ্য প্রযুক্তি, কৃষি, সামাজিক, বিদ্যুতায়নসহ সর্বক্ষেত্রে যুগান্তকারী উন্নতি সাধন করতে সক্ষম হয়েছে। বর্তমানে শিক্ষার আলোয় আলোকিত বানিয়াচং-আজমিরীগঞ্জ সহ পুরো বাংলাদেশ। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সর্বক্ষেত্রেই অভাবনীয় ও অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। এই উন্নয়নের মূল চালিকাশক্তি হলেন জননেত্রী শেখ হাসিনা। তিনি প্রধানমন্ত্রী না হলে এতো উন্নয়ন করা সম্ভব হতো না।
গতকাল শুক্রবার বিকেলে হিয়ালা উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত ব্যক্তি ও প্রধান অতিথি এমপি আব্দুল মজিদ খান এসব কথা বলেন।
তিনি আরো বলেন, আজ ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালবাসা দিবস। এই ভালবাসা দিবসে সকলের প্রতি রইল অকৃত্রিম ভালবাসা ও শুভেচ্ছা। এলাকার উন্নয়ন করতে হলে সততা, মানুষের প্রতি ভালবাসা ও দেশপ্রেম থাকতে হবে।
জাতীয় সংসদের বেসরকারি সদস্যদের বিল ও বেসরকারি সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হওয়ায় ১১নং মক্রমপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে গণসংবর্ধনা দেওয়া হয়েছে।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ সাজিদ আলী তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আব্দুল কাইয়ুম চৌধুরী ও টিপু সুলতান এর যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, ভাইস চেয়ারম্যান ফারুক আমিন, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, এডঃ মোড়লি ধর, আফজাল চৌধুরী, আব্দুল হামিদ, তাজুল ইসলাম লিটন, আবুল বাশার চেনু, জ্যোতির্ম্ময় দাস জ্যোতি, বিল্লাল আহমেদ, বদরুল আলম রুবেল, ইউসুফ আলী তালুকদার, আব্দুর রউফ, তাহির মিয়া, শাহ আলম মেম্বার, আজমান মিয়া মেম্বার, দরবেশ আলী, বাচ্চু তালুকদার, হাজী আব্দুল কাদির, নুরুল ইসলাম, তজমূল চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদ হোসেন খান মামুন, সাবেক সভাপতি এ জেড উজ্জ্বল।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com