সোমবার, ১৭ ফেব্রুয়ারী ২০২০, ০৬:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে হবিগঞ্জ শেখ হাসিনা মেডিকেল কলেজে এক যুবক ভর্তি পরিবেশ ও নিরাপত্তায় আপোষহীন শিল্প প্রতিষ্ঠান সায়হাম গ্রুপ পানির অভাবে গুঙ্গিয়াজুরী হাওর বিরান ভূমিতে পরিণত বানিয়াচঙ্গে ডোবা থেকে যুবকের লাশ উদ্ধার শায়েস্তাগঞ্জে আপনজনের উদ্যোগে শিক্ষা সহায়ক উপকরণ বিতরণ বিথঙ্গল জেডিসি উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে নানা অনিয়ম ও স্বেচ্ছারিতার অভিযোগ হবিগঞ্জ জেলা যুবদলের সাথে যুবদলের কেন্দ্রীয় মনিটরিং টিমের কর্মীসভা নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নে গণফোরামের ৭নং ওয়ার্ড কমিটি গঠিত সারা বছরই অরক্ষিত থাকে বানিয়াচঙ্গের শহীদ মিনার বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা দ্রুত সামনের দিকে এগিয়ে যাচ্ছে-এমপি আবু জাহির
নবীগঞ্জে গোয়াল ঘরে আগুন ॥ ৭ গরু ও ২ ছাগল পুঁড়ে ছাই প্রতিপক্ষের দিকে আঙ্গুলের তীর

নবীগঞ্জে গোয়াল ঘরে আগুন ॥ ৭ গরু ও ২ ছাগল পুঁড়ে ছাই প্রতিপক্ষের দিকে আঙ্গুলের তীর

ছনি চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জে গোয়াল ঘরে অগ্নিকাণ্ডে ৭টি গরু ও ২টি ছাগল পুড়ে ছাই হয়েছে। অগ্নিকাণ্ডের জন্য প্রতিপক্ষকে দায়ী করছে ক্ষতিগ্রস্ত পরিবার। তাদের দাবী প্রতিপক্ষ পেট্রোল ঢেলে আগুন দিয়েছে তাদের ঘরে। মঙ্গলবার দিবাগত গভীর রাতে কুর্শি ইউনিয়নের সমরগাঁও গ্রামের জফর মিয়ার গোয়ালঘরে অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। ক্ষতিগ্রস্ত জফর মিয়া বলেন, প্রতিদিনের ন্যায় তিনি তার গোয়াল ঘরে তালা দিয়ে নিজ ঘরে ঘুমিয়ে পড়েন। রাত প্রায় পৌনে তিনটার দিকে গোয়াল ঘরে কে বা কারা আগুন দেয়। গরুর চিৎকার শুনে ঘর থেকে বের হয়ে তিনি দেখতে পান ততক্ষণে গোয়াল ঘর সহ আগুনে পুঁড়ে ছাই হয়ে যায় ১টি ষাড়, ৪টি গাভী, ২টি বাছুর এবং ২টি ছাগল। এ ঘটনার জন্য জফর মিয়া দাবি করেন, প্রতিপক্ষের লোকজন পেট্রোল দিয়ে তার গোয়াল ঘরে আগুন লাগিয়ে নারকীয় ঘটনা ঘটিয়েছে। তিনি এর সঠিক বিচার দাবি করেন।
এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি মোঃ ইকবাল হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। থানায় অভিযোগ দায়ের হয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com