শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

র‌্যাবের ক্রসফায়ারে নিহত হাকিমের সেকেন্ড ইন কমান্ড রতন গ্রেফতার ॥ ৯শ’ পিস ইয়াবা ও ২৫৮ বোতল ফেনসিডিল উদ্ধার

  • আপডেট টাইম শনিবার, ১৮ মে, ২০১৯
  • ৫৭৬ বা পড়া হয়েছে

আবুল হোসেন সবুজ, মাধবপুর থেকে ॥ মাধবপুরে শীর্ষ মাদক ব্যবসায়ী রতনকে বিপুল পরিমাণ ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার হওয়া রতন র‌্যাবের ক্রসফায়ারে নিহত হবিগঞ্জ জেলার কুখ্যাত মাদক সম্রাট হাকিমের সেকেন্ড ইন কমান্ড। রতনের বিরুদ্ধে ডাকাতি, মাদকসহ বেশ কয়েকটি মামলা রয়েছে বলে মাধবপুর থানা পুলিশ জানিয়েছে। সে মাধবপুর উপজেলার উত্তর বেজুড়া গ্রামের ঝাড়– মিয়ার ছেলে। গতকাল শুক্রবার ভোররাতে উপজেলার জগদীশপুর ইউনিয়নের ইটাখোলা রেল গেইট থেকে তাকে গ্রেফতার করা হয়।
পুলিশ সূত্রে জানা গেছে, রতন মিয়া এবং তার এক সহযোগী মোটরসাইকেলযোগে বস্তা ভর্তি ফেনসিডিল ও ইয়াবা ট্যাবলেট নিয়ে যাচ্ছিল। গোপন সূত্রে খবর পেয়ে মাধবপুর থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্তীর নেতৃত্বে তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির এসআই রকিবুল হাসান, এএসআই হামিদুল, এটিএস আই ফরিদুল ইসলামসহ একদল পুলিশ অভিযান চালিয়ে শুক্রবার ভোররাতে উপজেলার জগদীশপুর ইউনিয়নের ইটাখোলা রেল গেইট থেকে তাকে গ্রেফতার করেন।
এ সময় বস্তার ভেতর থেকে ৯শ’ পিস ইয়াবা ট্যাবলেট ও ২৫৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয় এবং মোটরসাইকেল জব্দ করা হয়। মাধবপুর থানার অফিসার ইনচার্জ জানান তার বিরুদ্ধে অসংখ্য মাদক মামলা রয়েছে।
স্থানীয়রা জানান, রতন গ্রেফতারের খবর পেয়ে এলাকায় স্বস্তি ফিরে এসেছে। সে দীর্ঘদিন ধরে মাদকদ্রব্যের ব্যবসা করে আসছে। তার বিরুদ্ধে অভিযোগ করার মতো সাহস করেনি কেউ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com