শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

হবিগঞ্জ শহরে অপকর্মে মহিলারা সক্রিয় ॥ ৪ ছিনতাইকারী আটক

  • আপডেট টাইম মঙ্গলবার, ৭ মে, ২০১৯
  • ৪৫৯ বা পড়া হয়েছে
SAMSUNG CAMERA PICTURES

স্টাফ রিপোর্টার ॥ রমজান মাসকে সামনে রেখে হবিগঞ্জ শহরে চুরি-ছিনতাই বৃদ্ধি পাচ্ছে। পুরুষের পাশা-পাশি মহিলা ছিনতাইকারীরাও সক্রীয় হয়ে উঠেছে আর তাদের প্রদান টার্গেট শফিং মল, সদর হাসপাতাল, কোর্টসহ জনবহুল এলাকায়। অপর দিকে পুলিশ বলছে তাদেরকে ধরে আনলেও কেউ বাদী না হওয়ার কারনে ছিনতাইকারী মহিলাদের কারাগারে রাখা যাচ্ছে না। আইনের ফাঁক-ফোকর দিয়ে বেরিয়ে এসে আবার এসব ব্যবসায় জড়িয়ে পড়ছে।
গতকাল সোমবার সকালে হবিগঞ্জ শহরের উত্তরা ব্যাংকের সামনে থেকে লুৎফা বেগম নামে এক মহিলার স্বর্ণের চেইন ছিনতাই করার সময় ৪ মহিলা ছিনতাইকারীকে আটক করে জনতা। পরে তাদের উত্তম-মধ্যম দিয়ে হবিগঞ্জ সদর থানা পুলিশে সোপর্দ করা হয়।
আটককৃতরা হল, বি-বাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ধরমন্ডল দৌলতপুর এলাকার আব্দুল খালেকের স্ত্রী সুফিয়া আক্তার (৫০), হায়দার আলীর স্ত্রী ফুলবানু (৩০), আহাদ মিয়ার স্ত্রী রোকিয়া আক্তার (২৫) এবং রুবেল মিয়ার স্ত্রী ফুলতারা (৩৫)। উত্তেজিত জনতার ভীড়ে দুই মহিলা ছিনতাইকারী চেইনটি নিয়ে সটকে পড়ে।
পুলিশ জানায়, গত ১ মাসে হবিগঞ্জ শহর থেকে বেশ কয়েকটি চেইন-চিনতাইকালে প্রায় ২ ডজন মহিলা চিনতাইকারী আটক করা হয়। কিন্তু ধরে আনার পর কেউ বাদী না হওয়ার ৫৪ ধারায় কিংবা পুলিশ আইনের ৩৪ ধারা দিয়ে কোর্টে প্রেরন করা হলে ওই দিনই কিংবা তার পরের দিন সহজে জামিনে বেড়িয়ে আসে পূনরায় এ ব্যবসায় জড়িয়ে পড়ে। ফলে তাদেরকে কিছুতেই দমন করা সম্ভব হচ্ছে না। এ ব্যাপারে সদর থানার ওসি মুহাম্মদ সহিদুর রহমান জানান, আটক ৪ মহিলার বিরুদ্ধে কেউ বাদী না হওয়ায় তাদেরকে ৩৪ ধারায় সোমবার বিকেলে কোর্টে প্রেরন করা হয়েছে। আদালত তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com