বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

চুনারুঘাটে আকল মিয়া হত্যা মামলার আসামী কুতুব আলীকে গ্রেফতার করেছে পিবিআই

  • আপডেট টাইম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০১৯
  • ৪৯৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাটের চাঞ্চল্যকর ব্যবসায়ী নেতা আবুল হোসেন আকল মিয়া হত্যাকান্ডের অন্যতম আসামী কুতুব আলীর চার দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। গতকাল বৃহস্পতিবার বিকালে হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজেস্ট্রেট আদালতে প্রেরণ করে পুলিশ ৬ দিনের রিমান্ড আবেদন করলে আদালত ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
এর আগে মৌলভীবাজার জেলার কুলাউড়া থানার সীমান্তবর্তী এলাকা থেকে গ্রেফতার করে পিবিআই পুলিশ। এ মামলার প্রধান আসামী রঞ্জন পাল পলাতক রয়েছে।
হত্যা মামলার দুই নাম্বার আসামী গ্রেফতারকৃত কুতুব আলী চুনারুঘাট পৌরসভার ধলাইপাড় গ্রামের বাসিন্দা। তিনি চুনারুঘাট পৌরসভার কাউন্সিলর।
গত বছরের ১মার্চ ভোরে চুনারুঘাট শহরের বাল্লা রোড এলাকায় বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আবুল হোসেন আকল মিয়া নামাজ আদায় করে বাসায় ফেরার পথে দুর্বৃত্তদের হামলায় তিনি গুরুতর আহত হন। তার চিৎকার শোনে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে রাস্তায় সকাল সাড়ে ৮টায় তিনি মারা যান। তার মৃত্যুর পর স্থানীয় ব্যবসায়ীরা চুনারুঘাট সদরে হরতাল পালন করে। ঘটনার পর থেকেই পুলিশ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করতে মরিয়া হয়ে উঠে। উক্ত ঘটনায় ৩০ মার্চ জসিম উদ্দিন চৌধুরী শামীমকে ঢাকার তেজকুনিপাড়ার একটি বাসা থেকে গ্রেফতার করা হয়। ৩১ মার্চ তিনি আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। এরপরই শনিবার সন্ধ্যায় সাইফুল ইসলাম রুবেলকে চুনারুঘাট বাজার থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সাইফুল ইসলাম রুবেল গত পৌর নির্বাচনে চুনারুঘাট পৌরসভায় আওয়ামী লীগের প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com