শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

ডিজিটাল বাংলাদেশ গঠনে এগিয়ে আসছে নারীরা-এমপি আবু জাহির

  • আপডেট টাইম শনিবার, ১৩ এপ্রিল, ২০১৯
  • ৪৮২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ডিজিটাল বাংলাদেশ গঠনে এগিয়ে আসছে নারীরা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের নারী সমাজকে দক্ষ মানবসম্পদে পরিণত করতে নানা পদক্ষেপ নিয়েছেন। সরকার প্রদত্ত কম্পিউটার ল্যাব ব্যবহার করে তথ্য প্রযুক্তির মাধ্যমে নিজেদের ভাগ্য পরিবর্তন করতে পারবে তারা।
শুক্রবার বেলা ১১টায় হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে পৌর মহিলা আওয়ামী লীগের কর্মী সভায় প্রধান অতিথি’র বক্তৃতায় এসব কথা বলেন জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি।
তিনি আরো বলেন, সমাজ পরিবর্তনের প্রতিনিধি হিসেবে নারীদের জন্য নিরাপদ পরিবেশ সৃষ্টি, শিক্ষাসহ দক্ষ করে গড়ে তোলা এবং তাদের ক্ষমতায়নে আমাদের এক সঙ্গে কাজ করতে হবে। পাশাপাশি এ ক্ষেত্রে সাফল্য অর্জনে আন্তরিকতা এবং শক্তিশালী নেতৃত্ব থাকতে হবে। নারীর ক্ষমতায়ন ও অগ্রগতির জন্যও ঐক্যবদ্ধভাবে কাজ করতে মহিলা আওয়ামী লীগ নেত্রীবৃন্দের প্রতি আহবান জানান এমপি আবু জাহির।
জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জমিলা বেগমের সভাপতিত্বে ও পৌর মহিলা আওয়ামী লীগের আহবায়ক সৈয়দা শরীফা আক্তার কুমকুমের পরিচালনায় সভায় বিশেষ অতিথি’র বক্তৃতা করেন জেলা মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি আলেয়া জাহির, তাহেরা আক্তার চৌধুরী, পৌর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান, পৌর মহিলা আওয়ামী লীগের সদস্য সচিব এডভোকেট তাসলিমা আক্তার হ্যাপি, যুব মহিলা লীগের সভাপতি মেহেরুন নেছা চৌধুরী মজু প্রমুখ। অনুষ্ঠান পৌর মহিলা আওয়ামী লীগের বিভিন্ন ওয়ার্ডের নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com