বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

খোয়াই ব্রীজ এলাকায় ব্যবসায়ীর আঙ্গুল কেটে দিয়েছে একদল দূর্বৃত্ত

  • আপডেট টাইম শনিবার, ১৩ এপ্রিল, ২০১৯
  • ৪৬০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের খোয়াই মুখ কিবরিয়া ব্রীজ এলাকায় হাফিজ মিয়া নামে এক ব্যবসায়ীর আঙ্গুল কেটে দিয়েছে একদল দূর্বৃত্ত। এ ঘটনায় শোয়েব মিয়া (২৫) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার দুপুরে এ ঘটনাটি ঘটে। আটক শোয়েব মিয়াকে সদর থানায় আটক করা হয়েছে। আহত আঙ্গুল কাটা হাফিজ মিয়াকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ সুত্রে জানা যায়, নোয়াবাদ এলাকার হাসন আলীর পুত্র হাফিজ মিয়া ওরফে কালা মিয়া দীর্ঘদিন ধরে ব্যবসা করে আসছিলেন। সম্প্রতি হাফিজ মিয়ার দোকন থেকে বাকিতে জিনিস নেয় শোয়েব মিয়া। গতকাল উল্লেখিত সময়ে ব্যবসায়ী হাফিজ মিয়া শোয়েরে কাছে দোকান বাকির টাকা চায়। এ নিয়ে শোয়েব মিয়া উত্তেজিত হয়ে হাফিজকে ছুরিকাঘাত করে আহত করে। এ সময় তার শোর চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে শোয়ব পালিয়ে যাওয়ার চেষ্টা করে। সাথে সাথে স্থানীয় লোকজন ধাওয়া দিয়ে শোয়েবকে আটক করে হবিগঞ্জ সদর থানা পুলিশের কাছে সোপর্দ করে। খবর পেয়ে সদর থানার এসআই পলাশ চন্দ্র দাস ঘটনাস্থলে পৌছে শোয়বকে আটক করে থানায় নিয়ে আসে। আটক শোয়েব উমেদনগার গ্রামের আজগর আলীর পুত্র।
পুলিশ জানায়, টাকা পাওনা নিয়ে তাদের মাঝে মারামারি হয়েছে। যেহেতু হাফিজের আঙ্গুল কর্তন হয়েছে তার অভিযোগের প্রেক্ষিতে শোয়েবকে গ্রেফতার করা হয়েছে।
এ ঘটনা নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। অপর একটি সূত্র জানায়, দীর্ঘদিন ধরে শোয়েব কিবরিয়া ব্রীজসহ শহরের বিভিন্নস্থানে মাদক বিক্রি করে আসছিল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com