শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বাহুবলে ইয়াবাসহ ব্যবসায়ী ও সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

  • আপডেট টাইম শুক্রবার, ১২ এপ্রিল, ২০১৯
  • ৪৪৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বাহুবলে ১৬ পিছ ইয়াবাসহ এক ব্যবসায়ী ও ৩ বছরের সাজাপ্রাপ্ত অপর এক আসামীকে আটক করেছে পুলিশ। বুধবার রাত ৮টায় ইয়াবা ব্যবসায়ী জিয়াউর রহমান (২০) ও মধ্যরাতে আব্দুর রউফ (৩৫) কে পৃথক অভিযান চালিয়ে আটক করা হয়। আটককৃত জিয়াউর রহমান উপজেলার হরিতলা গ্রামের মৃত আজিজুর রহমানের পুত্র ও আব্দুর রউফ জগতপুর গ্রামের মোঃ ছিদ্দিক আলীর পুত্র।
গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে বাহুবল কাঁচা বাজারে ডিম ব্যবসায়ী জিয়াউর রহমান ডিম বিক্রির আড়ালে দীর্ঘদিন ধরে ইয়াবা বিক্রি করে আসছে। বুধবার রাতে বাহুবল মডেল থানার এসআই জহিরুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ বাজারে অভিযান চালিয়ে ১৬ পিছ ইয়াবাসহ হাতেনাতে আটক করে। এদিকে একই দিন মধ্যরাতে এসআই সহিদুল ইসলাম ও এএসআই জাহাঙ্গীরে যৌথ নেতৃত্বে একদল পুলিশ উপজেলার জগতপুর গ্রামে অভিযান চালিয়ে ৩ বছরের সাজাপ্রাপ্ত আসামী আব্দুর রউফকে নিজ বাড়ি থেকে আটক করে। আটকের বিষয়টি নিশ্চিত করেছেন বাহুবল মডেল থানার মিডিয়া অফিসার এসআই মোস্তাফিজুর রহমান। এ ব্যাপারে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী বলেন, আটককৃত ইয়াবা ব্যবসায়ি জিয়াউর রহমান ও সাজাপ্রাপ্ত আসামী আব্দুর রউফকে বৃহস্পতিবার কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com