বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

সৈয়দ আজিজ হাবিব উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

  • আপডেট টাইম রবিবার, ৩১ মার্চ, ২০১৯
  • ৬৭৫ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ নবীগঞ্জের সৈয়দ আজিজ হাবিব উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা উপলক্ষে সংবর্ধনা, পুরস্কার ও সাংষ্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। গতকাল শনিবার দুপুরে নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের বাংলা বাজারে অবস্থিত সৈয়দ আজিজ হাবিব উচ্চ বিদ্যালয়ের বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও ৬নং কুর্শি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সৈয়দ খালেদুর রহমান খালেদের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক আমিনুল ইসলাম স্বপন ও সৈয়দা মাহজাবিন আক্তারের যৌথ পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ। সংবর্ধনা, পুরস্কার ও সাংষ্কৃতিক অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক শুক্লা দেবনাথ। প্রধান অথিতির বক্তব্যে এমপি গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ সৈয়দ আজিজ হাবিব উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের ফলাফলে সন্তুষ্টি প্রকাশ করে বলেন- এই শিক্ষা প্রতিষ্ঠান নবীগঞ্জ উপজেলার একটি ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান। এই বিদ্যালয়ের প্রতিটা শিক্ষার্থী সাফল্যের সাথে সামনের দিকে এগিয়ে যাবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন। এছাড়াও তিনি শিক্ষার্থীর লেখা-পড়ার পাশাপাশি সাংস্কৃতিক চর্চা ও খেলাধুলার প্রতি আগ্রহ বাড়াতে অভিভাবকদের আহ্বান করেন। এমপি মিলাদ গাজী তাঁর বক্তব্যে ওই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার জন্য যা যা প্রয়োজন তিনি তাই করবেন বলে আশ্বাস প্রদান করেন। তিনি বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি খালেদুর রহমান খালেদের বলিষ্ঠ নেতৃত্বে বিদ্যালয়ের সার্বিক উন্নয়নের ভূয়সী প্রশংসা করেন। এছাড়াও বক্তব্য রাখেন হবিগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি ফয়জুর রহমান রবিন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম, উপজেলা শিক্ষা প্রকৌশলী মোনাইম চৌধুরী রায়হান, ৯নং বাউসা ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আবু সিদ্দিক, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের হেলাল, বিদ্যালয় পরিচালনা কমিটির শিক্ষানুরাগী সদস্য আবুল কালাম মিঠু, লন্ডন প্রবাসী রিঞ্জল মিয়া, মাস্টার আবিদুর রহমান। উপস্থিত ছিলেন সদস্য মোঃ বাদশা মিয়া, নবীগঞ্জ থানার এসআই সাব্বির রহমান, ব্যবসায়ী লুৎফুর রহমান, সুমন চৌধুরীসহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানের শুরুতেই ইউনিট লিডার সুজন দেব ও আজাহরুল ইসলাম মল্লিক এর নেতৃত্বে প্রধান অতিথি শাহ্ নেওয়াজ মিলাদ গাজী এমপিকে গার্ড অব অনার দিয়ে সভাস্থলে নিয়ে যায় বিদ্যালয়ের স্কাউটদল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com