শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

বানিয়াচঙ্গে ইউপি মেম্বার ময়না মিয়া নির্মমভাবে খুন

  • আপডেট টাইম শনিবার, ২৩ মার্চ, ২০১৯
  • ৬১৯ বা পড়া হয়েছে

মোঃ মখলিছ মিয়া, বানিয়াচং ॥ বানিয়াচং ৪নং দক্ষিণ পশ্চিম ইউনিয়নের ৩নং ওয়ার্ড মেম্বার ময়না মিয়াকে কুপিয়ে হত্যা হত্যা করা হয়েছে। গতকাল রাতে এশার নামাজের পূর্ব মুহূর্তে দক্ষিণ যাত্রপাশার চিপারহাটি নামকস্থানে ঘটনাটি ঘটেছে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, ময়না মেম্বার গতকাল সন্ধ্যার পরও নতুন বাজারস্থ ইউনিয়ন পরিষদ অফিসে কাজ করছিলেন। পরে তিনি বাড়ি দিকে রওয়ানা দেন। এদিকে ময়না মিয়া মেম্বারের ভাতিজি নামাজ পড়ার জন্য বাড়ি থেকে প্রায় ২শ গত দুরে পুকুরে অজু করতে গিয়ে মানুষের হৈচৈ শুনতে পেয়ে ঘরে গিয়ে তার মাকে জানায়। এ সময় তারা এসে দেখে পুকুরের পাড়ে রক্তের দাগ রয়েছে। এরই মধ্যে তারা দেখতে পান পুকুরের পশ্চিম পাশে একটি মৃতদেহ পড়ে আছে। কাছে গিয়ে দেখতে পান মৃতদেহটি ময়না মিয়া মেম্বারের।
ধারণা করা হচ্ছে, পূর্ব শত্র“তার জের ধরে তাকে হত্যার পরিকল্পনা করা হয়। সে অনুযায়ী ময়না মিয়া মেম্বারের গতিবিধি লক্ষ্য রাখে। গতকাল রাতে অফসের কাজ শেষে ময়না মিয়া বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেন। তিনি পুকুর পাড়ে পৌঁছামাত্র দেশীয় অস্ত্র নিয়ে দূর্বৃত্তরা তার উপর ঝাপিয়ে পড়ে। দুর্বৃত্তরা ধানলো অস্ত্র দিয়ে কুপিয়ে মাথা, মুখসহ শরীর ক্ষতবিক্ষত করে। এক পর্যায়ে ময়না মিয়ার মৃত্যু নিশ্চিত হয়ে পার্শ¦বর্তী পুকুরে লাশ ফেলে পালিয়ে যায়। অপর দিকে ইউনিয়ন চেয়ারম্যান রেখাছ মিয়াকে ফোনে এ ঘটনাটি জানালে তিনি দ্রুত ঘটনাস্থলে ছুটে আসেন। খবর পেয়ে বানিয়াচং থানার ওসি রাশেদ মোবারক পুলিশ ঘটনাস্থলে পোঁছে লাশ উদ্ধার বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এদিকে খবর পেয়ে ইউএনও মোঃ মামুন খন্দকারও ঘটনাস্থলে ছুটে যান। তিনি এ হত্যাকান্ডের তিব্র নিন্দা জানান। এ ব্যাপারে ওসি রাশেদ মোবারক এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এ হত্যাকান্ডের রহস্য উদঘাটনে মাঠে কাজ করছে পুলিশ। আশা করা যায় খুব শীঘ্রই এ হত্যাকান্ডের রহস্য উন্মোচিত হবে। ময়না মেম্বারের নৃশংস এ হত্যাকান্ডের ঘটনায় তিব্র নিন্দা ও নিহতের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন চেয়ারম্যান রেখাছ মিয়া। এ ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিও জানান তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com