বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

নবীগঞ্জে বোনের বাড়ি বেড়াতে গিয়ে লাশ হলেন রাজিয়া

  • আপডেট টাইম শুক্রবার, ২২ মার্চ, ২০১৯
  • ৪৫৭ বা পড়া হয়েছে

ছনি চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জে বোনের বাড়ি বেড়াতে গিয়ে লাশ হলেন রাজিয়া বেগম নামে ষাটোর্ধ এক মহিলা। সড়ক পারাপারের সময় ঘাতক বাস তার প্রাণ কেড়ে নেয়। গতকাল বৃহস্পতিবার সকাল ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের জনতার বাজারের কাছে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত রাজিয়া বেগম উপজেলার গজনাইপুর ইউনিয়নের সাতাইহাল গ্রামের আছিম উল্লার স্ত্রী।
প্রত্যক্ষদর্শী ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার সকালে নিজ বাড়ি থেকে বোনের বাড়ি একই ইউনিয়নের গজনাইপুর গ্রামে যাওয়ার উদ্দেশ্য রওয়ানা দেন। জনতার বাজারের কাছে ১১টার দিকে মহাসড়ক পারাপার হওয়ার জন্য রাস্তার পাশে দাড়িয়ে ছিলেন তিনি। সেসময় সিলেট থেকে ঢাকাগামী বেপরোয়া গতির কুমিল্লা ট্রান্সপোর্ট পরিবহণের একটি যাত্রীবাহী বাস (চট্র-মেট্রো-ব-১১-০১৯০) অপর একটি গাড়িকে ওভারটের্কিং করার সময় মহাসড়কের পাশে দাড়িয়ে থাকা রাজিয়া বেগম (৬৫)কে চাপা দিয়ে ঘাতক বাস দ্রুত পালিয়ে যায়। এসময় স্থানীয় জনতা মাইক্রোবাস নিয়ে ঘাতক বাসের পিছু ধাওয়া করলে মহাসড়কের পানিউমদা বাজার এলাকায় বাসকে আটক করতে সক্ষম হন। তবে বাস চালক পালিয়ে যায়। এঘটনার পর প্রায় আধাঘণ্টা মহাসড়কের যান চলাচল বন্ধ থাকে। পরে খবর পেয়ে শেরপুর হাইওয়ে থানা পুলিশের এস আই মোজ্জামেল হকের নেতৃত্বে একদল পুলিশ পৌছেঁ পরিস্থিতি স্বাভাবিক করেন।
শেরপুর হাইওয়ে থানার পুলিশের এস আই মোজ্জামেল হক দুর্ঘটনায় নিহতের সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের পরিবারের কোনো ধরণের অভিযোগ না থাকায় এবং জেলার অতিরিক্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট বরাবর নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে অনুমতি সাপেক্ষে ময়না তদন্ত ছাড়া দাফন করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com