শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

পরামর্শ সভায় চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলাম ॥ আমার রাজনীতি মানুষের জন্য আমি তেঘরিয়া নিয়ে স্বপ্ন দেখি

  • আপডেট টাইম শুক্রবার, ১ মার্চ, ২০১৯
  • ৭৬৯ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলাম এর আনারস মার্কার সমর্থনে তেঘরিয়া ইউনিয়নের নদীর পাড়ে এক পরামর্শ সভা অনুষ্টিত হয়েছে। গতকাল রাতে অনুষ্টিত সভায় চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলাম বলেন, উপজেলা শুরুর পর থেকেই শহরতলীর নিকবর্তী তেঘরিয়াবাসী উন্নয়ন বঞ্চিত রয়েছে। সমসাময়িক উন্নয়ন এই এলাকায় হয়নি। তাই আমি আপনাদের প্রতিশ্র“তি দিচ্ছি যদি আপনাদের মূল্যবান ভোটে আমি নির্বাচিত হই অবশ্যই গুরুত্বসহকারে এই এলাকার উন্নয়ন কর্মকান্ড করব।
তিনি বলেন, আমি তেঘরিয়াবাসীকে নিয়ে স্বপ্ন দেখি, আপনাদের সন্তান হিসাবে নির্বাচনে প্রার্থী হয়েছি, আমার বিশ্বাস আমাকে ফিরিয়ে দিবেন না। এ সময় উপস্থিত এলাকাবাসী মোতাচ্ছিরুল ইসলামের আনারস মার্কাকে সমর্থন করে ১০ মার্চ তাকে ভোট প্রদানের প্রতিশ্র“তি দেন। সভায় স্থানীয় গন্যমান্য মুরুব্বিয়ান, এলাকার যুব সমাজ ছাড়াও বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com