বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সৈনিক জাতীয় ফুটবলার মোক্তার হোসেন আর নেই

  • আপডেট টাইম শুক্রবার, ১৫ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৫৬৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশ সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সৈনিক জাতীয় ফুটবল দলের সাবেক খেলোয়ার হাজী মোক্তার হোসেন ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার (১৪ ফেব্র“য়ারী) বিকাল ৫টার দিকে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। পরে সিলেট সেনানিবাসের একটি চৌকুস টিম মোক্তার হোসেনকে শেষ বিদায় জানাতে স্বস্ত্র সালাম প্রদান করে। এ সময় বিউগলে করুন সুর বেজে ওঠে। এর আগে বাংলাদেশ বিমানবাহিনী শমসেরনগর ঘাটির একটি টিম তাঁকে সামাল প্রদর্শন করেন।
এর আগে ভোর ৫টার দিকে শায়েস্তাগঞ্জ উপজেলার নুরপুর গ্রামে নিজ বাড়ীতে মারা যান তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর। হাজী মোক্তার হোসেন শুধু খেলোয়ারই ছিলেন না। তিনি ছিলেন সংগঠন, রাজনৈতিক নেতা ও এলাকার বিশিষ্ট মুরুব্বী। মোক্তার হোসেন হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগে সহসভাপতি ছিলেন।
মৃত্যুকালে স্ত্রী, ৪ ছেলে ও ১ মেয়ে রেখে গেছেন। ছোট ছেলে নাজমুল হোসেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়ার।
মরহুমের পরিবার সূত্র জানায়- মোক্তার হোসেন ১৯৭২ সালে বাংলাদেশ সেনাবাহিনীতে যোগদান করেন। পরে সেনাবাহিনীর ফুটবল টিমে ভালো খেলোয়ার হিসেবে পেয়ে যান অধিনায়কের দায়িত্ব। ১৯৮৭ সালে চাকুরী থেকে অবসর গ্রহণের আগ পর্যন্ত সেনাবাহিনী ফুটবল টিমের অধিনায়কের দায়িত্ব পালন করেছেন। ১৯৮৩ সালে বাংলাদেশ জাতীয় ফুটবল টিমের খেলোয়ার হিসেবে স্থান করে নেন মোক্তার হোসেন। সুনামের সাথে খেলেছেন দেশের বিভিন্নস্থানে। অর্জন করেছেন নামজস খ্যাতি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com