শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বাগাউড়া উচ্চ বিদ্যালয়ে এমপি মিলাদ গাজীকে সংবর্ধনা প্রদান

  • আপডেট টাইম শনিবার, ২৬ জানুয়ারী, ২০১৯
  • ৫০৭ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ বাগাউড়া উচ্চ বিদ্যালয়ে হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য শাহনওয়াজ মিলাদ গাজীকে সংবর্ধনা দেয়া হয়েছে। একই সাথে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়, মিলাদ মাহফিল এবং নবাগত ছাত্র/ছাত্রীদের নবীন-বরণ অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার সকালে অুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করেন অত্র বিদ্যালয়ের সিনিয়র সহ-শিক্ষক মাওঃ আনোয়ারুল হক। গীতা পাঠ করেন সহকারী শিক্ষক কাজল চন্দ্র দাশ। স্বাগত বক্তব্য রাখেন বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পেয়ার আলী। মানপত্র পাঠ করেন অত্র বিদ্যালয়ের সহ- শিক্ষিকা রিতা বেগম। অনুষ্ঠানে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিঠির সভাপতি ফয়জুল হক সাহেবের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক মোহাম্মদ শাহিনুর রহমান ও যুবলীগ নেতা কামরুল ইসলামের যৌথ সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সংবর্ধিত ব্যক্তি হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য শাহনওয়াজ মিলাদ গাজী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন নবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান এডঃ মোঃ আলমগীর চৌধুরী, ২নং ইউপি ওয়লেফেয়ার এসোসিয়েশনের (যুক্তরাজ্য) সদস্য আঃ আলী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের হেলাল। বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাবেক চেয়ারম্যান আক্তার হোসেন ছোবা, সাবেক চেয়ারম্যান মেহের আলী মহালদার, ম্যানেজিং কমিঠির সদস্য মুহিবুর রহমান, মোঃ আব্দাল মিয়া, মোঃ আঃ নূর, অত্র বিদ্যালয়ের সহ-প্রধান শিক্ষক আবুল কাশেম চৌধুরী, সহ-শিক্ষক কাজল চন্দ্র দাশ প্রমুখ।
সার্বিক সহযোগীতায় ছিলেন অত্র বিদ্যালয়ের বিপিএড শিক্ষক মোঃ জসিম উদ্দিন। উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিঠির সদস্য আঃ কুদ্দুস, নজমুল হোসেন, সাবানা বেগম, অভিভাবক আব্দুস সামাদ আজাদ, সাবেক মেম্বার আঃ হামিদ। অনুষ্ঠানের প্রথম পর্বে প্রধান অতিথিকে ফুলের তোরা দিয়ে অত্র বিদ্যালয়ের ছাত্র/ছাত্রীরা বরণ করে নেয় এবং শিক্ষক/শিক্ষিকাদের পক্ষ থেকে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের ক্রেস্ট প্রধান করা হয়। এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায়, ৬ষ্ঠ শ্রেণির ছাত্র/ছাত্রীদের বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সবশেষে মিলাদ মাহফিল শেষ করে সভাপতির সমাপনির বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com