সোমবার, ১০ মে ২০২১, ০২:০৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
আজ পবিত্র শব-ই-কদর নয় সহশ্রাধিক মানুষের মাঝে সরকারি সহায়তা বিতরণে এমপি আবু জাহির নবীগঞ্জে জাহির হত্যার মামলা ॥ ভিন্ন খাতে প্রবাহিত করতে আসামীদের গোপন বৈঠক ‘হৃদ্যতা হবিগঞ্জ’র দরিদ্রদের মাঝে অর্থ সহায়তা বিতরণ শহরের শায়েস্তানগরে তুচ্ছ ঘটনায় যুবককে ছুরিকাঘাত নবীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পদক উজ্জ্বল সরদারকে আওয়ামী লীগ কেন্দ্রীয় স্বাস্থ্য ও জনসংখ্যা উপ কমিটির সদস্য মনোনীত নবীগঞ্জের বিশিষ্ট মুরুব্বী ওয়াহিদ চৌধুরী আর নেই সুশীল সমাজ, এতিম ও শিক্ষার্থীদের সম্মানে নবীগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত আজমিরীগঞ্জে ছুরিকাঘাতে নাড়ি-ভুড়ি বের হয়ে গেছে নবীগঞ্জে নুরানী মার্কেটে মহিলা ক্রেতাকে মারধোর ও শ্লীলতাহানির অভিযোগ ॥ এলাকায় উত্তেজনা
যেখানে সমস্যা সেখানেই সমাধান-মিলাদ গাজী এমপি

যেখানে সমস্যা সেখানেই সমাধান-মিলাদ গাজী এমপি

নবীগঞ্জ সংবাদদাতা ॥ হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য গাজী শাহনওয়াজ মিলাদ এমপি বলেছেন, প্রধানমন্ত্রী তৃণমূলের নেতাকর্মীদের মূল্যায়ন করেন, তাই আমার এলাকার তৃণমূলের নেতৃবৃন্দকে তাদের প্রাপ্য ও ন্যায্য অধিকার দেয়ায় পাশাপাশি তাদেরকে মূল্যায়ন করা হবে। তৃণমূলের নেতৃবৃন্দ ভালোবাসায় আমি সংসদ সদস্য নির্বাচিত হয়েছি, আমি আগে বলেছি এখনো বলছি আমি এমপি হইনি, এমপি হয়েছেন তৃণমূলের নেতাকর্মীরা, আমার এলাকার প্রত্যেক মানুষ এমপির স্বাদ ভোগ করবে। আমাকে অনেকেই ফুলেল মালা দিতে চেয়েছেন আমি বলেছি এ মালা আমার নয় এটা তৃণমূলের নেতৃবৃন্দের। তিনি আরো বলেন, আমি যেখানে যাবো উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের আমার সাথে রাখবো। যেখানেই সমস্যা সেখানেই সমাধান করা হবে। সোমবার দুপুরে নবীগঞ্জ শহরতলীর হাজারী কমিউনিটি সেন্টারে নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে নির্বাচনোত্তর কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরীর সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন নবীগঞ্জ উপজেলা পরিষদ ও হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডঃ মোঃ আলমগীর চৌধুরী, এডঃ আবুল ফজল, জেলা পরিষদের সদস্য এডঃ সুলতান মাহমুদ।
অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি অধ্যাপক মুজিবুর রহমান, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি গিয়াস উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আবু সিদ্দিক, পৌর আওয়ামীলীগের সভাপতি মুজাহিদ আলম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ এডঃ গতি গোবিন্দ দাশ, এডঃ মুজিবুর রহমান কাজল, কাজী ওবায়দুল কাদের হেলাল, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু, রবিন্দ কুমার পাল, রিজভী আহমেদ খালেদ, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ইউপি চেয়ারম্যান আলী আহমদ মুছা, ইউপি চেয়ারম্যান আবু সাঈদ এওলা, মহিবুর রহমান হারুন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শিরিন আক্তার, নবীগঞ্জ উপজেলা কৃষকলীগের সভাপতি শেখ শাহানুর আলম ছানু, শ্রমিকলীগ সভাপতি আব্দাল করিম চৌধুরী, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শাহ গোল আহমেদ কাজল, লোকমান আহমদ খান, খয়রুল বশর চৌধুরী, পৌর যুবলীগের আহ্বায়ক ফজল আহমদ চৌধুরী, সিনিয়র যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি দিলারা হোসেন, সাধারণ সম্পাদক ছইফা রহমান কাকুলি, ইকবাল আহমেদ বেলাল, ফরহাদুজ্জামান মুহিত, শাহ শহীদ আলী, ফয়ছল তালুকদার, মাহবুর রহমান রাজু, আলমগীর চৌধুরী সালমান, বাবলু আহমেদ, সিদ্ধার্ত ভট্টাচার্য্য শুভ প্রমুখ। এছাড়াও আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com