শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

নবীগঞ্জ-বাহুবল হবে উন্নত ও সমৃদ্ধ উপজেলা-মিলাদ গাজী

  • আপডেট টাইম সোমবার, ২৪ ডিসেম্বর, ২০১৮
  • ৪৫৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-১ আসনে (নবীগঞ্জ-বাহুবল) আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ গাজী বলেছেন, আওয়ামীলীগ সরকারে থাকলে দেশে উন্নয়ন বাড়ে আর বিএনপি ক্ষমতায় এলে দেশে সন্ত্রাস, দূর্নীতি আর বোমাবাজী বাড়ে। দেশকে সন্ত্রাসী, দুর্নীতিবাজ ও বোমাবাজ জামায়াত-বিএনপি’র কালো থাবা থেকে বাঁচাতে জননেত্রী-উন্নয়নের নেত্রী শেখ হাসিনার নৌকায় ভোট দিন। তিনি গতকাল রোববার দিনব্যাপ তার নির্বাচনী এলাকায় গণসংযোগ ও পথসভায় উপরোক্ত কথা বলেন।
তিনি বলেন, দীর্ঘদিন ধরে এ আসনে সরকার দলীয় সংসদ সদস্য না থাকায় উন্নয়ন কর্মকান্ড আশানুরূপ হয়নি। দেশের অন্যান্য অঞ্চলের মতো এ অঞ্চলে উন্নয়নের চাকায় গতি বাড়াতে জননেত্রী শেখ হাসিনা তার প্রতিনিধি হিসেবে আমাকে প্রেরণ করেছেন। আমাকে বিজয়ী করার মাধ্যমে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন। তিনি নিজের জন্য ভোট চেয়ে বলেন, নৌকায় ভোট দিন, নবীগঞ্জ ও বাহুবল হবে দেশের সবচেয়ে উন্নত ও সমৃদ্ধ উপজেলা। মিলাদ গাজী গতকাল বিকেলে নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নে গণসংযোগ শেষে দরবেশপুর গ্রামে নুর মিয়ার বাড়িতে এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ গাজী।
বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি দিলাওয়ার হোসেন, সাধারণ সম্পাদক সুজন মিয়া, এলাওর মিয়া, দীঘলবাক ইউনিয়নের সভাপতি গোলাম হোসেন, সাধারণ সম্পাদক সুজাত মিয়া চৌধুরীসহ স্থানীয় নেতৃবৃন্দ। পরে তিনি উপজেলার গোজাখাইর বাজার, নয়াবাজার ও কালিয়ারভাঙা ইউনিয়ানে গণসংযোগ ও পথসভা করেন। এ সময় স্বস্ব ইউনিয়নের আওয়ামীলীগ নেতাকর্মীরা তার সাথে ছিলেন।
অপর দিকে নৌকা মার্কার সমর্থনে মিলাদ গাজীর ভাই কয়েছ গাজীর নেতৃত্বে বাহুবল উপজেলার স্নানঘাট, চারগাঁও, বাগদাইর, উজিরপুর, নিধনপুর, বালিচাপড়া, শ্যামপুর, রশিদপুর বাগান, কামাইছড়া বাগানসহ বিভিন্ন গ্রামে গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়। এ সময় সাথে ছিলেন- উপজেলা আওয়ামীলগের সভাপতি আব্দুন নুর মানিক, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই, যুবলীগ নেতা রশিদ আহমেদ, আলাল মিয়া, সুবিনয় দাশ, বিকাশ মেম্বার, ইউপি চেয়ারম্যান ফেরদৌস আলম, তরমুজ আলী, তবারক আলী, যুবলীগ নেতা হুমায়ূন রশিদ জাবেদ ও শাহেদ মিয়া প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com