শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

বিএনপি-জামায়াত চায় অশান্তি ও সন্ত্রাসের সৃষ্টি হোক-আবু জাহির

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২০ ডিসেম্বর, ২০১৮
  • ৪৩৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ সভাপতি ও হবিগঞ্জ-৩ আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির বলেছেন, ২০১৪ সালে নির্বাচনে না এসে বিএনপি-জামায়াত সারাদেশে আগুন-সন্ত্রাসে সাধারণ মানুষকে হত্যা করে জনজীবন বিপর্যস্ত করে তুলে। তখন জনগণ ব্যালটের মাধ্যমে এই আগুন সন্ত্রাসের জবাব দিয়েছেন। এবারো তারা হত্যার রাজনীতির পুনরাবৃত্তি করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। যদি অবারো তারা আগুন সন্ত্রাস করে তাহলে, ৩০ ডিসেম্বর ভোটের মাধ্যমে এর জবাব দিতে হবে। বিএনপি মাঠে যখন মিথ্যাচার দিয়ে মানুষকে আকৃষ্ট করতে পারছে না, তখন নির্বাচন থেকে সড়ে যাওয়ার রাস্তা খুঁজছে। বিএনপি-জামায়াত চায় এখানে অশান্তি এবং সন্ত্রাসের সৃষ্টি হোক। যাতে তারা সুবিধা নিতে পারে। অতীতেও তারা লায়ন-ড্রাগন ক্লাব করে আতঙ্ক ছড়িয়েছিল। টেন্ডারবাজীর মাধ্যমে পরিবেশ বিনষ্ট করেছিল। কিন্তু গত দশ বছরে আমি কোনও সন্ত্রাস এবং মাদককে প্রশ্রয় দেইনি। গতকাল সকাল থেকে রাত পর্যন্ত লাখাই উপজেলার বিভিন্নস্থানে নির্বাচনী প্রচারণা সভা ও গণসংযোগকালে তিনি এসব কথা বলেন। এ সময় এমপি আবু জাহিরের উন্নয়ন কাজে অনুপ্রাণিত হয়ে শতাধিক বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেন।
বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী টিপু, এডঃ মুশফিউল আলম আজাদ, আব্দুল মতিন মাস্টার, শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, মুর্শেদ কামাল চৌধুরী, রফিকুল ইসলাম মলাই, নুরুল হক নুর, নুরুজ্জামান মোল্লা, শেখ মুক্তার হোসেন বেনু, হাজী ফারুক মিয়া, মাসুক মিয়া তালুকদার, ফারুক আহমেদ প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com