বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বানিয়াচঙ্গে পূর্ব বিরোধের জের ॥ দুই পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত অর্ধশতাধিক ॥ আটক ১

  • আপডেট টাইম শুক্রবার, ১৪ ডিসেম্বর, ২০১৮
  • ৪৪৯ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ বানিয়াচংয়ের বড়ইউড়ি ইউনিয়নের দাঙ্গাপ্রবন খ্যাত নোয়াগাও গ্রামে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছে। আহত হয়েছে আরো অন্তত অর্ধশতাধিক। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে নোয়াগাও গ্রামের উত্তর-পশ্চিম দিকে উভয়পক্ষ দেশীয় মরণাস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। নিহতের নাম মতিউর রহমান (৪০)। তিনি ওই গ্রামের মৃত আব্দুল ওয়াহাবের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নোয়াগাও গ্রামের দুটি পক্ষের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। একপক্ষে নেতৃত্ব দিচ্ছেন বড়ইউড়ি ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ফরিদ মিয়াসহ আরো কয়েকজন। অপরপক্ষে নেতৃত্ব দিচ্ছেন সাবেক মেম্বার আরজু মিয়াসহ তার স্বজনরা। সম্প্রতি একটি বিল দখলকে কেন্দ্র করে উভয়পক্ষের বিরোধ চরম আকার ধারণ করে। গতকাল বৃহস্পতিবার সকালে আরজু মিয়া এবং প্রতিপক্ষের ফরিদ মিয়ার লোকজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয়দলের লোকজন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় ঘণ্টাব্যাপী সংঘর্ষে উভয় পক্ষের প্রায় অর্ধশতাধিক লোক আহত হয়। তন্মধ্যে গুরুতর আহত মতিউর রহমানকে হবিগঞ্জ হাসপাতালে নেয়া হলে ডাক্তার মৃত ঘোষণা করেন। নিহত মতিউর রহমান ফরিদ মিয়ার পক্ষের বলে জানা গেছে। অপরদিকে টেটাবিদ্ধ নুর উদ্দিন, আবু তালেব, সুজন মিয়াকে সিলেট প্রেরন করা হয়েছে এবং অন্য আহতদের নবীগঞ্জ এবং হবিগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার খবর পেয়ে ওসি রাশেদ মোবারক এর নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ বিষয়ে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ রাশেদ মোবারক এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, সংঘর্ষের ঘটনায় ১জন নিহত হয়েছে। সংঘর্ষ পরবর্তী অপ্রীতিকর ঘটনা এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। জড়িত অন্যান্যদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে ওসি জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com